1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১১:৫৯ অপরাহ্ন

এবার কি এক হবেন সালমান-ফারহান?

ডেস্ক রিপোর্ট (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বুধবার, ২৫ ডিসেম্বর, ২০১৯
  • ২২২

বলিউডের দর্শকপ্রিয় অভিনেতা সালমান খান। অন্যদিকে রয়েছেন নির্মাতা-অভিনেতা ফারহান আখতার। জানা যায়, এর আগে পরিচালক ফারহান আখতার দুটি সিনেমার প্রস্তাব নিয়ে গিয়েছিলেন সালমান খানের কাছে। কিন্তু তা বাস্তবে রূপ নেয়নি।

এদিকে ভারতীয় একটি সংবাদমাধ্যম খবর প্রকাশ করেছে, আবারো সালমান খানের কাছে নতুন একটি সিনেমার প্রস্তাব নিয়ে গিয়েছেন ফারহান আখতার। এবারের সিনেমাটি চূড়ান্ত হতে পারে বলে ধারণা করা হচ্ছে। শোনা যাচ্ছে, এটি বায়োপিক। এতে সালমান খান বিএসএফ জওয়ানের চরিত্রে অভিনয় করবেন। আর এটি পরিচালনা ও প্রযোজনা করবেন ফারহান আখতার।

সালমান খানের বাবা সেলিম খান ও ফারহান আখতারের বাবা জাভেদ আখতার। সত্তরের দশকের নামকরা জুটিদের মধ্যে অন্যতম ছিলেন তারা। তাদের প্রযোজনা প্রতিষ্ঠান থেকে ‘শোলে’, ‘জঞ্জির’, ‘ডন’-এর মতো হিট সিনেমা নির্মিত হয়েছে। এক পর্যায়ে তাদের জুটি ভেঙে যায়। তাও প্রায় ৩৭ বছর আগের ঘটনা। কিন্তু তাদের পরবর্তী প্রজন্মকেও আর একসঙ্গে কাজ করতে দেখা যায়নি। এবার পূর্বসূরীদের দূরত্ব ঘুচবে কিনা তা সময়ের ব্যাপার মাত্র।

সালমান খান অভিনীত বহুল প্রতিক্ষীত সিনেমা ‘দাবাং থ্রি’। গত শুক্রবার সিনেমাটি মুক্তি পেয়েছে। চুলবুল পাণ্ডেকে নিয়ে শুরু থেকেই দর্শকের আগ্রহ ছিল। মুক্তির পর দর্শকের পাশাপাশি বক্স অফিসেও সিনেমাটি সাড়া ফেলেছে।

হিন্দির পাশাপাশি তামিল, তেলেগু ও কন্নড় ভাষায় ‘দাবাং থ্রি’ মুক্তি পেয়েছে। ফ্র্যাঞ্চাইজির আগের দুই সিনেমার মতো এবারো রাজ্জো চরিত্রে আছেন সোনাক্ষী সিনহা। এই সিনেমার মাধ্যমে বলিউডে পা রেখেছেন নির্মাতা-অভিনেতা মহেশ মাঞ্জরেকরের মেয়ে সাঈ। আরো অভিনয় করেছেন—আরবাজ খান, মাহি গিল, পঙ্কজ ত্রিপাঠি প্রমুখ।

২০১০ সালে মুক্তি পায় এই সিরিজের প্রথম সিনেমা। পরিচালনা করেন অভিনব কাশ্যব। এর দুই বছর পর মুক্তি পায় ‘দাবাং টু’। এটি পরিচালনা করেন আরবাজ খান। ‘দাবাং থ্রি’ পরিচালনা করেছেন প্রভুদেবা।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart