1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৮:১২ পূর্বাহ্ন

এবার টুইটার ট্রাম্পের রিটুইট ডিলিট করলো

ডেস্ক রিপোর্ট (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : সোমবার, ২০ জুলাই, ২০২০
  • ১১৭

কপিরাইট আইন লঙ্ঘনের অভিযোগে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের একটি রিটুইট মুছে দিয়েছে টুইটার। নির্বাচনী প্রচারণা বিষয়ক ওই টুইটের ভিডিওতে লিঙ্কিং পার্কের গান থাকায় এমন ব্যবস্থা নিয়েছে জনপ্রিয় এই মাইক্রোব্লগিং সাইট।

ট্রাম্পের রিটুইট করা ভিডিওটি প্রথমে শেয়ার করেন হোয়াইট হাউজের সোশ্যাল মিডিয়া পরিচালক ড্যান স্কাভিনো। খবর রয়টার্সের

টুইটার জানিয়েছে, কপিরাইটের স্বত্বাধিকারী বা তাদের অনুমোদিত প্রতিনিধির যৌক্তিক অভিযোগ ছাড়া আমরা কন্টেন্ট সরিয়ে ফেলি না।

এ ব্যাপারে হোয়াইট হাউজের পক্ষ থেকে এখন পর্যন্ত কোন মন্তব্য জানানো হয়নি।

কন্টেন্ট সরিয়ে ফেলার জন্য লিঙ্কিং পার্কের অঙ্গ প্রতিষ্ঠান ম্যাশিন শপ এন্টারটেইনমেন্ট এর কপিরাইট আইনের নোটিশে এই ভিডিও সরিয়ে ফেলা হয়েছে বলে জানা গেছে।

গত মে মাস থেকেই ট্রাম্পের সাথে টুইটারের এমন সাংঘর্ষিক ঘটনা ঘটছে। এ পর্যন্ত কয়েকবার টুইটারের নিয়মাবলী অনুযায়ী সামাজিক যোগাযোগ মাধ্যমটির পক্ষ থেকে কপিরাইট স্বত্বাধিকার এবং অনলাইন সহিংসতার বিরুদ্ধে ট্রাম্পকে সতর্ক করা হয়।

এর আগে ৩০ জুন টুইটার থেকে ট্রাম্পের নিজের একটি টুইট করা ছবি কপিরাইট স্বত্বাধিকার নিয়মে সরিয়ে দেয় কর্তৃপক্ষ। ছবিটি ট্রাম্পের হলেও তা নিউ ইয়র্ক টাইমসের এক গণমাধ্যমকর্মীর তোলা।

গত মে মাসের শেষ দিকে মিনোপলিসে জর্জ ফ্লয়েডের মৃত্যুর ঘটনায় জনগণ প্রতিবাদে ফেটে পড়লে তাদের বিরুদ্ধে কঠিন ব্যবস্থা নেয়ার মন্তব্য টুইট করায় ট্রাম্পকে হুঁশিয়ারি জানায় টুইটার।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart