1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শনিবার, ১০ এপ্রিল ২০২১, ০৭:৫১ অপরাহ্ন

এ দেশকে আর কেউ দাবিয়ে রাখতে পারবে না : জনপ্রশাসন প্রতিমন্ত্রী

যশোর প্রতিনিধি (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : রবিবার, ২৬ জানুয়ারী, ২০২০
  • ১৪২

জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি বলেছেন, বঙ্গবন্ধু স্বাধীনতা সংগ্রামের মধ্য দিয়ে বাঙালি জাতিকে বীরের জাতি হিসেবে বিশ্বের দরবারে পরিচিতি লাভ করিয়েছেন। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাষ্ট্রীয় ক্ষমতায় এসে জরাজীর্ণ এ বাঙালি জাতিকে মাথা উঁচু করে দাঁড়াবার অনুপ্রেরণা জুগিয়েছেন। পর্যায়ক্রমে এ দেশকে মধ্যম আয়ের দেশে পরিণত করিয়েছেন। উচ্চ আয়ের দেশের স্বপ্ন নিয়ে তিনি আকাশ ছুতে চলেছেন। এ দেশকে আর কেউ দাবিয়ে রাখতে পারবে না।

তিনি বলেন, শেখ হাসিনা আইনের শাসনের মধ্য দিয়ে দেশকে দূর্বার গতিতে এগিয়ে নিয়ে যাচ্ছেন। অর্থনৈতিক উন্নয়ন ও নিরাপদ বাণিজ্যের পরিবেশ সৃষ্টিতে প্রশিক্ষিতদের কাজে লাগাতে হবে। দেশ ও জাতিকে এগিয়ে নিতে মেধা ও প্রশিক্ষণের বিকল্প নেই। বঙ্গবন্ধুর সোনার বাংলা গঠনে সবাইকে এক সঙ্গে কাজ করতে হবে। দশে মিলে কাজ করলে আমাদের কাঙ্খিত রাজস্ব আহরণ করা সম্ভব। আর কাঙ্খিত রাজস্ব আহরণ হলে প্রধানমন্ত্রীর ভিশন ২০২১ ও ২০৪১ বাস্তবায়ন সম্ভব হবে এবং আমাদের দেশ উন্নত দেশে রুপান্তর হবে।

আন্তজার্তিক কাস্টমস দিবস উপলক্ষে রোববার সকালে বেনাপোল কাস্টমস হাউজে এক সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বেনাপোল কাস্টম কমিশনার মোহাম্মদ বেলাল হোসাইন চৌধুরীর সভাপতিত্বে সেমিনারে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, যশোর-১ এর সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন, জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য (কর আপীল ও অব্যাহতি ) মো. মেফতাহ উদ্দিন খান, যশোরের জেলা প্রশাসক মোহাম্মদ শফিউল আরিফ, পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন ও বেনাপোল সিএন্ডএফ এজেন্টস অ্যাসোসিয়েশনের সভাপতি মফিজুর রহমান সজন।

এর আগে সকাল সাড়ে ৮টার দিকে বেনাপোল কাস্টম হাউজ মাঠে শান্তির প্রতীক পায়রা ও বেলুন উড়িয়ে দিবসের শুভ সূচনা করেন সাংসদ শেখ আফিল উদ্দিন। পরে একটি বর্ণাঢ্য র্যালি বের করা হয়। র্যালিটি বেনাপোল কাস্টমস হাউজ থেকে বন্দর হয়ে আবার কাস্টমস হাউজে ফিরে আসে। র্যালিতে বেনাপোল কাস্টমসের সকল কর্মকর্তা কর্মচারীবৃন্দ, ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিরা অংশ গ্রহণ করেন।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart