1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৮:০৯ অপরাহ্ন

করোনাভাইরাসে ময়মনসিংহের সিনিয়র জেল সুপারের মৃত্যু

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : রবিবার, ২৬ জুলাই, ২০২০
  • ৯০

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ময়মনসিংহ কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার মো. আবু জাহেদ মারা গেছেন।

রোববার (২৬ জুলাই) দুপুর পৌনে ১টায় রাজারবাগের কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে তার মৃত্যু হয়।

ময়মনসিংহ বিভাগের ডিআইজি-প্রিজন জাহাঙ্গীর কবির বিষয়টি নিশ্চিত করেছেন।

রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মনোয়ার হাসানাত খান বাংলা২৪ বিডি নিউজকে বলেন, মো. আবু জাহেদ করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন। তার প্রচণ্ড শ্বাসকষ্ট ছিল। তাকে আইসিইউতে ভেন্টিলেশনে রেখে চিকিৎসা দেয়া হচ্ছিল। দুপুর ১টায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

কারা সূত্র জানায়, আবু জাহেদ গত ৫ জুলাই প্রথমবারের মতো জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে অসুস্থ হয়ে পড়েন। ৭ জুলাই অসুস্থতা বাড়লে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার করোনার নমুনা পরীক্ষা করা হলে নেগেটিভ আসে। তবে তার শ্বাসকষ্ট ক্রমেই বাড়তে থাকে।

১১ জুলাই সন্ধ্যায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল থেকে রাজারবাগ পুলিশ হাসপাতালে পাঠানো হয়। সেখানে তার করোনা পজিটিভ আসে। এরপর থেকে সেখানেই তিনি ভর্তি ছিলেন।

বাংলাদেশে করোনা পরিস্থিতি

দেশে করোনাভাইরাসে (কোভিড-১৯) মৃত্যুর তালিকা ক্রমেই লম্বা হচ্ছে। গত ২৪ ঘণ্টায় এ তালিকায় যোগ হয়েছে আরও ৫৪ জনের নাম। এ নিয়ে ভাইরাসটিতে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল দুই হাজার ৯২৮ জনে।

গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন আরও দুই হাজার ২৭৫ জন। ফলে মোট শনাক্ত রোগীর সংখ্যা এখন দুই লাখ ২৩ হাজার ৪৫৩।

করোনাভাইরাস বিষয়ে রোববার (২৬ জুলাই) দুপুরে স্বাস্থ্য অধিদফতরের বুলেটিনে এ তথ্য জানানো হয়। বুলেটিন উপস্থাপন করেন অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক ডা. নাসিমা সুলতানা।

বৈশ্বিক পরিস্থিতি

গোটা বিশ্বকে এখন মৃত্যুপুরীতে পরিণত করেছে করোনাভাইরাস। গত ডিসেম্বরে চীনের উহান শহর থেকে ছড়ানোর পর বিশ্বজুড়ে এ ভাইরাসে আক্রান্তের সংখ্যা এখন এক কোটি ৬২ লাখ ছাড়িয়েছে। মৃতের সংখ্যা ছয় লাখ ৪৮ হাজারের বেশি। তবে সুস্থ রোগীর সংখ্যা এক কোটি ছুঁই ছুঁই।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart