1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৯:১৬ অপরাহ্ন

করোনাভাইরাসে বিএনপি নেতার মৃত্যু

নরসিংদী প্রতিনিধি (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৯ জুলাই, ২০২০
  • ১২৫

করোনাভাইরাসে সংক্রমিত হয়ে মারা গেছেন নরসিংদী সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. নুরুল ইসলাম (৫২)। বৃহস্পতিবার (০৯ জুলাই) বিকেল সাড়ে ৪টার দিকে রাজধানীর ল্যাবএইড হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) মারা যান তিনি।

নুরুল ইসলাম নরসিংদী শহরের বৌয়াকুড় এলাকার বাসিন্দা হলেও দীর্ঘদিন ধরে ঢাকায় বসবাস করতেন। তার মৃত্যুর বিষয়টি জানিয়েছেন নরসিংদী জেলা যুবদলের সাধারণ সম্পাদক ও রায়পুরা উপজেলার চর আড়ালিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান হাসানুজ্জামান সরকার।

পারিবারিক সূত্রে জানা গেছে, নুরুল ইসলাম দীর্ঘদিন ধরে নিউমোনিয়া ও অ্যাজমায় ভুগছিলেন। সোমবার তার শ্বাসকষ্ট দেখা দিলে রাজধানীর শমরিতা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে পরদিন ল্যাবএইড হাসপাতালের আইসিইউতে নেয়া হয়। সেখানে তার করোনা পরীক্ষা করালে পজিটিভ শনাক্ত হন। চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টায় তার মৃত্যু হয়।

তার মৃত্যুতে জেলা ও সদর বিএনপি এবং তাদের অঙ্গসংগঠনসহ বিভিন্ন রাজনৈতিক সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মীরা শোক প্রকাশ করেছেন।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart