1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৮:২১ পূর্বাহ্ন

করোনাভাইরাস উপসর্গ নিয়ে সাতক্ষীরায় সাংবাদিকের মৃত্যু

সাতক্ষীরা প্রতিনিধি (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : রবিবার, ১৯ জুলাই, ২০২০
  • ১৯৮

সাতক্ষীরা থেকে প্রকাশিত ‘দৈনিক আজকের সাতক্ষীরা’ পত্রিকার সম্পাদক মহসিন হোসেন বাবলু করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেছেন। রোববার মধ্যরাতে শহরের রসুলপুর এলাকার আটপুকুরের উত্তরপাশে নিজ বাড়িতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তার স্ত্রীও করোনার উপসর্গ নিয়ে অসুস্থ।

সাতক্ষীরা প্রেসক্লাবের সচিব মাহবুবুর রহমান জানান, গতকাল রাত ৮টার দিকে সাংবাদিক ও সম্পাদক মহসিন হোসেন বাবলুর সঙ্গে ফোনে কথা হয়। এ সময় তিনি অসুস্থতার কথা জানিয়েছিলেন। করোনার উপসর্গ নিয়ে তিনি নিজ বাড়িতে চিকিৎসাধীন ছিলেন। এরপর মধ্যরাতে সাংবাদিক ও সম্পাদক মহসিন হোসেন বাবলুর ভাগ্নে সুমন তার মৃত্যুর বিষয়টি জানান।

সাতক্ষীরা প্রেসক্লাবের সদস্য মহসিন হোসেন বাবলুর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি নুরুল ইসলাম, সাধারণ সম্পাদক মোজাফফর রহমানসহ সকল সাংবাদিক।

সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের করোনা বিষয়ক মুখপাত্র ডা. জয়ন্ত কুমার জানান, মহসিন হোসেন বাবলু রাতে মারা গেছেন। করোনা পরীক্ষার জন্য তার নমুনা নেয়া হয়নি।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart