1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০১:২৫ অপরাহ্ন

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আ’লীগ নেতার মৃত্যু

ফরিদপুর প্রতিনিধি (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বুধবার, ১৫ জুলাই, ২০২০
  • ১১৩

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ফরিদপুরের মধুখালী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পিকু আহসান হাসিব (৫৭) মারা গেছেন। বুধবার (১৫ জুলাই) সকাল ৮টার দিকে ঢাকার ইমপালস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মধুখালী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল হক বকু বিষয়টি নিশ্চিত করেছেন।

পারিবারিক সূত্রে জানা যায়, পিকু আহসান হাসিব কিডনিজনিত রোগে আক্রান্ত হয়ে গত কয়েক বছর দেশের বিভিন্ন হাসপাতাল ও ভারতে চিকিৎসা নিয়েছেন। তার দুটি কিডনিতেই সমস্যা দেখা দিয়েছিল। গত সপ্তাহে তার শরীরে করোনাভাইরাসের উপসর্গ দেখা দিলে তাকে ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার করোনা পজিটিভ শনাক্ত হয়। সেখানেই চিকিৎসাধীন ছিলেন পিকু আহসান হাসিব। গত রোববার (১২ জুলাই) তার শারীরিক অবস্থার অবনতি হলে সেখান থেকে তাকে ঢাকার তেজগাঁও এলাকার ইমপালস হাসপাতালে স্থানান্তর করা হয়। সোমবার (১৩ জুলাই) তার অবস্থার আরও অবনতি হলে লাইফ সাপোর্টে রাখা হয়। বুধবার সকালে তিনি মারা যান।

এদিকে পিকু আহসান হাসিবের মৃত্যুতে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মো. আবদুর রহমান, ফরিদপুর-১ আসনের সংসদ সদস্য মো. মনজুর হোসেন বুলবুল, মধুখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মির্জা মনিরুজ্জামান বাচ্চু, সাধারণ সম্পাদক রেজাউল হক বকু ও মধুখালী পৌরসভার মেয়র খন্দকার মোরশেদ রহমান লিমন গভীর শোক প্রকাশ করেছেন।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart