1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শনিবার, ০৬ মার্চ ২০২১, ০১:০৫ পূর্বাহ্ন

করোনায় রাজশাহীতে একদিনে ৪ জনের মৃত্যু

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : শনিবার, ২৫ জুলাই, ২০২০
  • ১০৭

রাজশাহীতে মরণঘাতি করোনা ও করোনা উপসর্গ নিয়ে একদিনে ৪ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে দুইজন করোনা পজিটিভ রোগী ছিলেন। অপর দুইজনের শরীরে করোনা উপসর্গ ছিল। তাদের নমুনা পরীক্ষা করা হয়নি। শুক্রবার (২৪ জুলাই) দিনের বিভিন্ন সময় তাদের মৃত্যু হয়।

করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া দু’জন হলেন- রাজশাহীর তানোর পৌরসভার রায়তন আকচা এলাকার আলফাজ দেওয়ান (৪২) ও রাজশাহী মহানগরীর মথুরডাঙ্গা এলাকার জাহানারা বেগম (৬৫)। এদের মধ্যে আলফাজ দেওয়ান স্থানীয় ওয়ার্ড যুবলীগের সভাপতি ছিলেন।

এদিকে, করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া দু’জন হলেন- নওগাঁর পোরশার অধিবাসী আবদুল আজিজ (৪৫) ও রাজশাহী মহানগরের মহিষবাথান এলাকার দিলরোজ আরা (৬০)। এরমধ্যে দিলরোজ আরা রাজশাহী টিচার্স ট্রেনিং কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ ছিলেন।

রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের উপ-পরিচালক (ডিডি) ডা. সাইফুল ফেরদৌস তাদের মৃত্যুর তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, করোনা আক্রান্ত আলফাজ দেওয়ান দুপুরে খ্রীস্টিয়ান মিশন হাসপাতালে মারা যান। এখানে তার স্ত্রীও চিকিৎসাধীন। তিনিও করোনায় আক্রান্ত। আর করোনার উপসর্গ নিয়ে দিলরোজ আরাকে শুক্রবার সন্ধ্যায় মিশন হাসপাতালে ভর্তি করা হয়। এর কিছুক্ষণ পরই তার মৃত্যু হয়।

এছাড়া করোনা আক্রান্ত জাহানারা বেগম রামেক হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) পর্যবেক্ষণে ছিলেন। বিকালে তার মৃত্যু হয়। আর করোনার উপসর্গ নিয়ে হাসপাতালের ৩০ নম্বর ওয়ার্ডে ছিলেন নওগাঁ জেলার পোরশার আবদুল আজিজ। তিনিও বিকেলে মারা যান।

করোনাজনিত কারণে মারা যাওয়ায় তাদের চারজনের মরদেহই স্বাস্থ্যবিধি মেনে দাফনের ব্যবস্থা করা হচ্ছে। কোয়ান্টাম ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবকরা দাফনের কাজ করবেন বলেও জানান হাসপাতাল উপ-পরিচালক।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart