1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৪:৩২ পূর্বাহ্ন

করোনা এখনও শুরুর মতোই বিপজ্জনক: মোদি

ডেস্ক রিপোর্ট (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : রবিবার, ২৬ জুলাই, ২০২০
  • ১০৮

সাত মাসের বেশি সময় ধরে তাণ্ডব চালাচ্ছে করোনাভাইরাস। যুক্তরাষ্ট্র ও ব্রাজিলের পাশাপাশি প্রাণঘাতী ভাইরাসটির হটস্পটে পরিণত হয়েছে ভারত। এখনও করোনাকে হালকাভাবে নেওয়ার সময় আসেনি মনে করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। রোববার (২৬ জুলাই) তিনি বললেন, শুরুর মতোই এখনও বিপজ্জনক করোনাভাইরাস।

রোববার ভারতে আক্রান্তের সংখ্যা ১৩ লাখ ৮৫ হাজার ছাড়িয়ে গেছে। এইদিনে কোভিডের বিরুদ্ধে লড়াই করতে দেশবাসীকে উদ্বুদ্ধ করলেন মোদি। মাসিক রেডিও অনুষ্ঠান ‘মান কী বাত’এ তিনি বলেছেন, ‘আমাদের দেশে কোভিড রোগে সুস্থতার হার অন্যদের চেয়ে তুলনামূলক ভালো। লাখ লাখ মানুষের জীবন আমরা বাঁচাতে পেরেছি, কিন্তু করোনাভাইরাসের বিপদ এখনও কাটেনি। আমাদের সতর্ক থাকতে হবে। মনে রাখতে হবে যে এখনও করোনাভাইরাস ততটাই বিপজ্জনক, যতটা শুরুতে ছিল।’

প্রধানমন্ত্রীর এই বক্তব্যের আগেই স্বাস্থ্য বুলেটিনে জানা গেছে, গত ২৪ ঘণ্টায় ভারতে আক্রান্ত হয়েছে সাড়ে ৪৮ হাজারের বেশি মানুষ। আর মৃত্যু হয়েছে ৭০৫ জনের। তবে সেরে উঠেছেন ৩৬ হাজারের বেশি লোক। তাতে সুস্থতার হার ৬৩ শতাংশের বেশি।
গত ২ মার্চ প্রথম রোগী শনাক্ত হওয়ার পর মোট আক্রান্ত বেড়ে হয়েছে ৮ লাখ ৮৫ হাজার ৫৭৭ জন। ২ জুলাই আক্রান্ত ৬ লাখ অতিক্রমের পর পর তা গত তিন সপ্তাহে দ্বিগুণ হারে বেড়েছে।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart