1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০৬:২৩ পূর্বাহ্ন

করোনা: যুক্তরাষ্ট্রে এক দিনে সংক্রমণ ৬৯ হাজার ছাড়ালো

ডেস্ক রিপোর্ট (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : শনিবার, ১১ জুলাই, ২০২০
  • ১১৫

যুক্তরাষ্ট্রে টানা তৃতীয় দিন করোনাভাইরাসের সংক্রমণ রেকর্ডসংখ্যক বাড়লো। শুক্রবার এক দিনে ৬৯ হাজারের বেশি কোভিড-১৯ রোগী শনাক্ত হয়েছে। দেশের ৯টি রাজ্য আলাস্কা, জর্জিয়া, আইডাহো, আইওয়া, লুজিয়ানা, মোন্টানা, ওহিও, উটাহ ও উইসকনসিনে দৈনিক আক্রান্তের রেকর্ড হয়েছে।

শুক্রবার আক্রান্ত হয়েছেন ৬৯ হাজার ১৩৬ জন। জনস হপকিন্স বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান অনুযায়ী মোট ৩২ লাখ ৩ হাজার ১০১ জনের করোনা পজিটিভ হয়েছে এবং মোট মারা গেছেন ১ লাখ ৩৩ হাজার ৯৫৪ জন।

দেশে করোনার অন্যতম হটস্পট টেক্সাসের গভর্নর গ্রেগ অ্যাবট মাস্ক পরা ও সামাজিক দূরত্ব মেনে না চললে রাজ্য আবারও বন্ধ করে দেওয়া হতে পারে বলে সতর্ক করেছেন।

ক্যালিফোর্নিয়া সংক্রমণ কমাতে কারাগারের ৮ হাজার বন্দিকে মুক্তি দেওয়ার ঘোষণা দিয়েছে। স্যান কুয়েন্টিন রাজ্যের কারাগারে প্রায় সাড়ে ৩ হাজার বন্দির করোনা পজিটিভ হওয়ায় এই সিদ্ধান্ত নিয়েছে ক্যালিফোর্নিয়া।

ফ্লোরিডায় মৃত্যুর মিছিল আরও দীর্ঘ হচ্ছে, সেখানে এক দিনে রেকর্ড ১২০ জন মারা যায় বৃহস্পতিবার এবং শুক্রবার আরও ৯২ জন। নতুন করে রাজ্যে আরও ১১ হাজার ৪৩৩ জন আক্রান্ত হয়েছেন।

 

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart