1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ১০:৫৩ পূর্বাহ্ন

কলকাতার বোলিং দাপটে রাজস্থানের পতন

ক্রীড়া প্রতিবেদক (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১ অক্টোবর, ২০২০
  • ৭৩

টানা দুটি জয়ে শীর্ষস্থান দখল করা রাজস্থান রয়্যালসকে তিনে নামালো কলকাতা নাইট রাইডার্স। বোলারদের নৈপুণ্য বুধবার আইপিএলে ৩৭ রানে জিতেছে তারা।

টস হেরে ব্যাটিংয়ে নেমেছিল কলকাতা। তাদের শুরুটা ধীরে হলেও স্কোরবোর্ডে যথেষ্ট রান তুলেছিল দলটি। ৬ উইকেটে করে ১৭৪ রান। লক্ষ্যে নেমে রাজস্থান কলকাতা বোলারদের কাছে নাকানিচুবানি খেয়েছে। ৯ উইকেটে ১৩৭ রানে থামে দলটি।

শুভমান গিল কলকাতার হয়ে ৪৭ রানের সেরা ইনিংস খেলেন। তবে তার ব্যাটে গতি ছিল না। তার ৩৪ বলের ইনিংসে ছিল ৫ চার ও ১ ছয়। তিনি ছাড়া টপ অর্ডারে আন্দ্রে রাসেল দারুণ অবদান রাখেন। তার ২৪ রানের ইনিংসে ছিল ৩ ছয়। শেষদিকে এউইন মরগানের ৩৪ রান স্কোর লড়াই করার পুঁজি এনে দেয়।

রাজস্থানের হয়ে বল করা সাতজনের মধ্যে সর্বাধিক ২ উইকেট নেন জোফরা আর্চার।

লক্ষ্যে নামা রাজস্থান দাঁড়াতেই পারেনি শিভম মাভি, কমলেশ নাগরকোটি ও বরুণ চক্রবর্তীর সামনে। তিনজনই সর্বোচ্চ দুটি করে উইকেট নেন। নাগরকোটি তার প্রথম ওভারেই রবিন উথাপ্পা ও রায়ান পরাগকে ফেরান। ৪২ রানে ৫ উইকেট হারায় রাজস্থান।

কেবল টম কারান ব্যাটিংয়ে প্রতিরোধ গড়েন। ম্যাচের সর্বোচ্চ ইনিংস খেললেও ব্যর্থ তার দল। এই ইংলিশ ব্যাটসম্যান ৫৪ রানে অপরাজিত ছিলেন। এছাড়া কেবল জস বাটলার (২১) ও রাহুল তেবাতিয়ার (১৪) ইনিংস দুই অংকে পৌঁছায়।

ম্যাচসেরার পুরস্কার জিতেছেন মাভি। ৪ ওভারে সবচেয়ে কম ২০ রান দেন তিনি, পেয়েছেন বাটলার ও সাঞ্জু স্যামসনের উইকেট।

এই জয়ে তিন ম্যাচ খেলে ৪ পয়েন্ট নিয়ে দুইয়ে উঠেছে কলকাতা। সমান পয়েন্টে তৃতীয় রাজস্থান। নেট রানরেটে এগিয়ে থাকায় একই পয়েন্ট নিয়েও শীর্ষে উঠে গেছে দিল্লি ক্যাপিটালস।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart