1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১০:১২ পূর্বাহ্ন

কামরান-শফিকের বাসায় নগর আ’লীগের নতুন সভাপতি

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : শুক্রবার, ৬ ডিসেম্বর, ২০১৯
  • ২১৫

সিলেট মহানগর আওয়ামী লীগের সদ্য বিদায়ী সভাপতি ও সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরানের সঙ্গে দেখা করেছেন নতুন সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ। এছাড়া জেলা কমিটির বিদায়ী সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরীর সঙ্গেও দেখা করেছেন তিনি।

মাসুক উদ্দিন আহমদ বিদায়ী কমিটির সহ-সভাপতি ছিলেন। শুক্রবার জুমা’র নামাজের পর তিনি কামরান ও শফিকের বাসায় গিয়ে তাদের সঙ্গে সাক্ষাৎ করেন এবং আগামীতে তাদের পাশে পাবেন বলে আশা প্রকাশ করেন। এ সময় কামরান এবং শফিক সহযোগিতা অব্যাহত রাখবেন বলে আশ্বাস দেন তাকে।

উল্লেখ্য, বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে মহানগরের সভাপতি হয়েছেন বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ। তবে সাধারণ সম্পাদক পদ থেকে বাদ পড়েছেন তার ছোটভাই আসাদ উদ্দিন আহমদ। নতুন সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন অধ্যাপক জাকির হোসেন।

এছাড়া জেলা কমিটির সভাপতি হয়েছেন অ্যাডভোকেট লুৎফুর রহমান। অ্যাডভোকেট নাসির উদ্দিন খান হয়েছেন সাধারণ সম্পাদক।

শাহজালালের মাজারে নতুন নেতারা : হজরত শাহাজালাল (রহ.) মাজার জিয়ারত করেছেন নব নির্বাচিত সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সাধারণ সম্পাদকরা। আজ (৬ ডিসেম্বর) দুপুরে দরগা মসজিদে নামাজ শেষে হজরত শাহজালাল (রহ.) এর মাজার জিয়ারত করেন তারা।

এ সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, সদ্য সাবেক জেলা কমিটির সহ-সভাপতি অ্যাডভোকেট রাজ উদ্দিন, প্রচার সম্পাদক অ্যাডভোকেট মাহফুজুর রহমান, দফতর সম্পাদক অ্যাডভোকেট শামছুল ইসলাম, শিক্ষা সম্পাদক কবির উদ্দিন, সদস্য অ্যাডভোকেট আজমল আলী, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জালাল উদ্দিন কয়েছ, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাবেক উপ-কমিটির সদস্য সাইদুর রহমান চৌধুরী জাবেদ, মহানগর কৃষকলীগের সাধারণ সম্পাদক আব্দুর রকিব বাবলু, মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি, ছাত্রলীগ নেতা জাওয়াদ খান, সাংগঠনিক সম্পাদক কামরান হোসেন খান প্রমুখ।

এছাড়াও অ্যাডভোকেট নাসির উদ্দিন খান দরগাহ কবরস্থানে শায়িত তার পিতা আলা উদ্দিনের কবর জিয়ারত করেন। পরে নেতাকর্মীদের নিয়ে হজরত শাহপরান (রহ.) মাজার জিয়ারত করেন তিনি।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart