1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৯:৫৩ পূর্বাহ্ন

কিশোরগঞ্জে সিলিন্ডার বিস্ফোরণে ৯ জন দগ্ধ

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : শনিবার, ২৪ অক্টোবর, ২০২০
  • ৪৯

কিশোরগঞ্জের হাওর অধ্যুষিত মিঠামইন উপজেলার কাটখাল গ্রামে গ্যাস সিলিন্ডারের আগুনে একই পরিবারের নয়জন দগ্ধ হয়েছেন। শনিবার দুপুরে রান্না করার সময় গ্যাসের পাইপের লিক থেকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

দগ্ধ সবাইকে প্রথমে ভাগলপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে তাদের মধ্যে ৭ জনকে ঢাকায় শেখ হাসিনা জাতীয় বার্ন বার্ন ইউনিটে পাঠানো হয়েছে।

স্থানীয়রা জানায়, দুপুরে কাটখালের হাজীপাড়ায় সিলিন্ডার গ্যাসের পাইপের লিক থেকে গ্যাস পুরো ঘরে ছড়িয়ে পড়ে। এ সময় সিপাইনেছা রান্না করার জন্য দিয়াশলাইয়ের কাঠি দিয়ে আগুন জ্বালায়। সঙ্গে সঙ্গে বিস্ফোরণ ঘটে।

সিলিন্ডারের আগুন ঘরে ছড়িয়ে পড়লে স্থানীয়রা অগ্নিদগ্ধদের উদ্ধার করে এবং আগুন নেভায়। এতে আবদুস সালামের স্ত্রী সিপাই নেছা, দুই ছেলে কামাল ও আনোয়ার, জুয়েনা, মেয়ে তাসলিমা, দুই নাতি উম্মে হাবিবা (দেড় মাস), উম্মে হানি (২ বছর ৬ মাস) ও পারভীনসহ নয়জন অগ্নিদগ্ধ হয়। তাদের মধ্যে ৭ জনকে ঢাকায় পাঠানো হয়েছে।

তাদের সবার অবস্থা আশঙ্কাজনক বলে জানান জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার মো. আবু বকর সিদ্দিক।

ভাগলপুর জহুরুল মেডিকেল কলেজ হাসপাতাল ইমার্জেন্সি মেডিকেল অফিসার ডা. আবু বক্কর সিদ্দিক বলেন, তাদের প্রথমে বাজিতপুরের ভাগলপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে পাঠানো হয়েছে।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart