1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
সোমবার, ০৮ মার্চ ২০২১, ১০:০২ পূর্বাহ্ন

কুমিল্লায় করোনা শনাক্তের সংখ্যা ৪ হাজার ছাড়িয়ে

কুমিল্লা প্রতিনিধি (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : সোমবার, ৬ জুলাই, ২০২০
  • ৯৮

কুমিল্লা জেলায় করোনা শনাক্তের সংখ্যা ৪ হাজার ছাড়িয়ে গেছে। শেষ ২৪ ঘণ্টায় এখানে নতুন করে আরও ১১৪ জনের করোনা শনাক্ত হয়েছে। সব মিলিয়ে মোট শনাক্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৪ হাজার ২৫ জনে। এছাড়া সরকারি হিসেবে শেষ ২৪ ঘণ্টায় জেলায় করোনায় ২ জনের মৃত্যু হয়েছে। সব মিলিয়ে কুমিল্লায় মৃতের সংখ্যা দাঁড়ালো ১০৮ জনে।

সোমবার (৬ জুলাই) বিকেলে বাংলা২৪ বিডি নিউজকে এসব তথ্য নিশ্চিত করেছেন কুমিল্লা সিভিল সার্জন ডা. মো. নিয়াতুজ্জামান।

তিনি জানান, নতুন শনাক্তদের মধ্যে সিটি করপোরেশনের ১১ জন, আদর্শ সদরের ২ জন, দাউদকান্দিতে ৬ জন, লাকসামে ৯ জন, বুড়িচংয়ে ৮ জন, লালমাইয়ে ৫ জন, মনোহরগঞ্জে ১৩ জন, ব্রাহ্মণপাড়ায় ১ জন, চান্দিনায় ৩ জন, হোমনায় ১৩ জন, দেবিদ্বারে ৭ জন, তিতাসে ৬ জন, চৌদ্দগ্রামে ১৮ জন, বরুড়ায় ১০ জন ও সদর দক্ষিণের ৮ জন রয়েছেন। শেষ ২৪ ঘণ্টায় কুমিল্লায় করোনা থেকে সুস্থ হয়েছেন ৭২ জন। মোট সুস্থ ১ হাজার ৮৩৪ জন।

সিভিল সার্জন আরও জানান, এ পর্যন্ত এ জেলা থেকে ২০ হাজার ৩৫৫ জনের নমুনা পাঠানো হয়েছে। রিপোর্ট পাওয়া গেছে ১৯ হাজার ৭৮০ জনের। এর মধ্যে ৪ হাজার ২৫ জনের করোনা পজিটিভ এসেছে।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart