1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৮:২১ অপরাহ্ন

কুষ্টিয়ায় অ্যালকোহল পানে ৩ ছাত্রের মৃত্যু

কুষ্টিয়া (বাংলা ২৪ বিডি নিউজ)
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর, ২০১৯
  • ১৭৯

কুষ্টিয়ায় বন্ধুর জন্মদিনে কোমল পানীয়র সঙ্গে অ্যালকোহল মিশিয়ে পান করে তিন কলেজছাত্র মারা গেছে। আর তিন কলেজছাত্র আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন।

মৃতরা হলেন, কুষ্টিয়া শহরের আড়ুয়াপাড়া এলাকার মৃত মফিজ উদ্দিনের ছেলে বিকেএসপির বাস্কেটবল খেলোয়াড় জাহিদুর রহমান সাজিদ (১৯), থানাপাড়া এলাকার আরমান আলীর ছেলে পাভেল (২০) এবং কুঠিপাড়া এলাকার সাগরের ছেলে ফাহিম (১৮)।

এছাড়া শান্ত, আতিকুল ও সুরুজের অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে বলে জানিয়েছেন কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. তাপস কুমার সরকার।

তিনি জানান, বৃহস্পতিবার বিকেল পৌনে ৫টা থেকে রাত সাড়ে ৭টার মধ্যে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। এর আগে বিকেল ৩টার দিকে ছয় জন এই হাসপাতালে ভর্তি হয়।

পাভেল, সাজিদ, শান্ত, ফাহিম, আতিকুল ও সুরুজকে অসুস্থ অবস্থায় একে একে জরুরি বিভাগে আনা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা তাদের পাকস্থলী ওয়াশসহ প্রয়োজনীয় চিকিৎসা দেন।

শহরের থানাপাড়ার বাসিন্দা ঠিকাদার রাজু আহমেদের ছেলে চিকিৎসাধীন শান্ত বলেন, ‘‘দুপুর ২টার দিকে বন্ধু সুরুজের জন্মদিনের পার্টি উপলক্ষে শহরের প্রধান সড়ক সংলগ্ন পাবলিক লাইব্রেরি মাঠে কেক কাটা ও পার্টির আয়োজন ছিল। সেখানে কোমল পানীয়সহ হালকা কিছু খাবারের ব্যবস্থা করা হয়। আতিকুল ইসলাম কটা হোমিওপ্যাথি দোকান থেকে একটি শিশিতে অ্যালকোহল নিয়ে আসে। সেটা কোমল পানীয়র সঙ্গে মিশিয়ে সবাই পান করি। পরে আড্ডা দিয়ে প্রত্যেকে বাড়ি চলে যাই। বেলা ৩টার দিকে আমি পেটে ব্যথা, শ্বাসকষ্টে অসুস্থ হয়ে পড়ি। হাসপাতালে আসার পর দেখি আমরা যে কয়জন ওই পানীয় খেয়েছিলাম, সবাই অসুস্থ হয়ে এখানে এসেছে।’’

কুষ্টিয়া জেনারেল হাসপাতালে তদন্তের দায়িত্ব পালনকালে পুলিশের উপ-পরিদর্শক সামছুর রহমান বলেন, মাদক জাতীয় কিছু পান করায় বিষক্রিয়া ঘটে থাকতে পারে। অ্যালকোহলের শিশিটি উদ্ধার করেছে পুলিশ।

কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ গোলাম মোস্তফা জানান, পুলিশ বিষয়টি তদন্ত করছে। এখন বিস্তারিত বলা সম্ভব নয়।

পারিবারিক সূত্রের বরাত দিয়ে তিনি জানান, ছয়জনই কুষ্টিয়া ইসলামীয়া কলেজের উচ্চ মাধ্যমিকের ছাত্র। এ ঘটনায় এখনো মামলা হয়নি।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart