1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০৬:২৩ অপরাহ্ন

ক্রিকেটাররা ফুটবল খেলতে পারবেন না, হঠাৎ সিদ্ধান্ত ইংল্যান্ডের

ডেস্ক রিপোর্ট (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : শনিবার, ৪ জানুয়ারী, ২০২০
  • ১৪১

ফুটবল খেলা দারুণ এক ব্যায়াম। শরীর গরম করার সবচেয়ে ভালো মাধ্যম। ব্যাট বল নিয়ে ঘাম ঝরালেও যেটা অনেক সময় পরিপূর্ণভাবে হয় না ক্রিকেটারদের। মাশরাফি, সাকিব, তামিম, মুশফিকদের তাই হরহামেশাই অনুশীলন করতে দেখা যায় ফুটবল নিয়ে।

তবে ইংল্যান্ডের ক্রিকেটাররা এখন থেকে চাইলেও গা গরমের জন্য ফুটবল নিয়ে মাঠে নামতে পারবেন না। ইংলিশ অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) যে সরাসরি নিষেধাজ্ঞাই বসিয়ে দিয়েছে ফুটবলের ওপর।

কেন হঠাৎ ফুটবলের ওপর এমন খেপলো ইসিবি? কারণ, ইনজুরি। অনুশীলনের সময় ফুটবল খেলতে গিয়ে বিপদ ডেকে আনছেন অনেক ক্রিকেটার, পড়ছেন চোটে। তাই ফুটবল নিয়ে কোনো ধরনের অনুশীলন করা যাবে না, সাফ বলে দিয়েছে ইসিবি।

বর্তমানে টেস্ট সিরিজ খেলতে দক্ষিণ আফ্রিকায় অবস্থান করছে ইংল্যান্ড ক্রিকেট দল। শুক্রবার থেকে শুরু হয়েছে কেপটাউন টেস্ট। এর আগে বৃহস্পতিবার অনুশীলন করার সময় ফুটবল খেলতে গিয়ে গোড়ালিতে চোট পান ররি বার্নস।

এমনই চোট, টেস্ট সিরিজ থেকেই ছিটকে গেছেন ইংলিশ ওপেনার। ফর্মে থাকা এই ওপেনারকে হারিয়ে টনক নড়েছে ইসিবির। কোচ ক্রিস সিলভারউডের সঙ্গে পরামর্শ করে ইংল্যান্ডের ডিরেক্টর অব ক্রিকেট অ্যাশলে জাইলস ফুটবল নিষিদ্ধ করার সিদ্ধান্ত জানিয়েছেন।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart