1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৪:০১ অপরাহ্ন

ক্ষমতায় থাকতে সরকার সবকিছু নিয়ন্ত্রণ করছে : সৈয়দ ইবরাহিম

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : রবিবার, ৫ জানুয়ারী, ২০২০
  • ১৬০

ক্ষমতায় থাকার জন্য বর্তমান সরকার পুলিশ, প্রশাসন, সামরিক বাহিনী, বিচার বিভাগসহ সকল ক্ষেত্র তাদের নিয়ন্ত্রণে নিয়েছে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম। তিনি বলেন, বর্তমান সরকার ক্ষমতায় টিকে থাকার জন্য বিশাল পরিকল্পনা নিয়েছে। তারা ইউনিয়ন পর্যায়ের কমিউনিটি ক্লিনিক থেকে শুরু করে সচিবালয়ের সকল পদে আওয়ামী লীগ কর্মীদের নিয়োগ দিয়েছে।

রোববার (৫ জানুয়ারি) জাতীয় প্রেস ক্লাবে ডেভেলপমেন্ট ইনিশিয়েটিভ বাংলাদেশ আয়োজিত ‘বিজয়ের ৪৮ বছরে আজকের বাংলাদেশ’ শীর্ষক এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বলেন, আমরা এখনো সমালোচনার পর্যায়ে রয়েছি। এর বেশি কিছু করতে পারেনি। এই কথাবার্তা বক্তব্য দিয়ে কিছু হবে না। আমরা যদি এগুলো ভাঙতে না পারি তাহলে কোনোদিনই কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারব না।

সভায় অন্যান্য বক্তারা বলেন, বেশ কিছু টেলিভিশন, দৈনিক পত্রিকা ও অনলাইন নিউজ পোর্টাল অন্যায়ভাবে বন্ধ করে দিয়েছে। পাশাপাশি সাংবাদিকদের মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে। অবিলম্বে এসব বন্ধ মিডিয়া চালু করতে হবে।

আলোচনা সভায় আয়োজক সংগঠনের সভাপতি অ্যাডভোকেট সাইফুর রহমান, সুপ্রিম কোর্টের বার অ্যাসোসিয়েশন সহ-সভাপতি অ্যাডভোকেট আব্দুল বাতেন প্রমুখ উপস্থিত ছিলেন।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart