1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৫:২৬ পূর্বাহ্ন

‘খালেদার মেডিক্যাল রিপোর্টের সঙ্গে বাস্তবের মিল নেই’

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : সোমবার, ১৬ ডিসেম্বর, ২০১৯
  • ১৬১

হাসপাতালের মেডিক্যাল রিপোর্টের সঙ্গে বাস্তবতার মিল নেই বলে অভিযোগ করেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বোন সেলিমা ইসলাম।

সোমবার (১৬ ডিসেম্বর) বিকেলে শাহবাগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে (বিএসএমএমই) চিকিৎসাধীন খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ শেষে সাংবাদিকদের তিনি একথা বলেন।

সেলিমা ইসলাম বলেন, খালেদা জিয়ার শরীর খুবই খারাপ। তার পেটে ব্যথা। সে হাঁটাচলা করতে পারছে না। ঠিকমতো খেতে পারছে না। ডাক্তার ঠিকমতো ওষুধ দিচ্ছে না। ঠিকমতো চিকিৎসা হচ্ছে না। এখানে সে কীভাবে বাঁচবে?

তিনি বলেন, (খালেদা জিয়ার) ডায়াবেটিস কন্ট্রোলে আসছে না। ডায়াবেটিসের সুগার ১২’র নিচে কখনোই আসেনি। ১৪ থেকে ১৫ পর্যন্ত সবসময় থাকে। আজও ১৪ আছে।

প্যারোলে মুক্তির ব্যাপারে কিছু বলেছেন কিনা জানতে চাইলে খালেদা জিয়ার বোন বলেন, এ ব্যাপারে কোনো কথা হয়নি। তারা তো জামিন দিলেন না। খালেদা জিয়ার শারীরিক অবস্থা বিবেচনা করে তাকে জামিন দিতে পারতেন। জামিন মানে তো মুক্তি না। জামিন না দেওয়াকে নজিরবিহীন বলে মন্তব্য করেছেন খালেদা জিয়া। দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন তিনি।

এর আগে, সোমবার বিকেল ৩টার দিকে খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে তার বোন সেলিমা ইসলাম, বোনের স্বামী রফিকুল ইসলাম, ভাই শামীম ইস্কান্দার, ভাইয়ের স্ত্রী কানিজ ফতেমা, ভাগনে অভিক ইস্কান্দার হাসপাতালে প্রবেশ করেন। প্রায় দেড় ঘণ্টাব্যাপী সাক্ষাতের পর বিকেল সাড়ে ৪টার দিকে বের হয়ে আসেন তারা।

গত ১৪ ডিসেম্বর খালেদা জিয়ার সঙ্গে স্বজনদের দেখা করার কথা ছিল। অনিবার্য কারণে শেষ মুহূর্তে কারা কর্তৃপক্ষ সাক্ষাতের অনুমতি বাতিল করে।

সবশেষ গত ১৩ নভেম্বর বেগম জিয়ার সঙ্গে বিএসএমএমইউতে তার স্বজনরা সাক্ষাৎ করেন।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart