1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৪:৩১ পূর্বাহ্ন

খালেদা জিয়ার মেডিক্যাল রিপোর্ট দিতে বিএনপির আহ্বান

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : রবিবার, ৮ ডিসেম্বর, ২০১৯
  • ২৪১

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মেডিক্যাল রিপোর্ট আদালতে পেশ করতে সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন নগর বিএনপির নেতারা।

রোববার (৮ ডিসেম্বর) বিকেলে কাজীর দেউড়ির নগর বিএনপির দলীয় কার্যালয় নাসিমন ভবনের সামনে বিক্ষোভ সমাবেশে এ অনুরোধ জানান তারা।

নগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন বলেন, বেগম খালেদা জিয়ার মেডিক্যাল রিপোর্ট না দেওয়া আদালত অবমাননার শামিল। সরকারের প্রতি আহ্বান জানাবো, তারা যেন অতি দ্রুত মেডিক্যাল রিপোর্ট দিয়ে দেন।

তিনি বলেন, বেগম জিয়া বর্তমানে গুরুতর অসুস্থ। সাধারণ মানুষ যে সুযোগ সুবিধা পান, তাকে সে সুযোগ সুবিধাও দেওয়া হচ্ছে না। এ ধরনের মামলায় সাধারণত ৭ দিনের মধ্যে জামিন হয়। কিন্তু তার ক্ষেত্রে এটি হয়নি। তাকে জামিন না দেওয়া অমানবিক।

নগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর বলেন, বেগম খালেদা জিয়া ও গণতন্ত্রকে মুক্ত করতে, মানুষের অধিকার ছিনিয়ে আনতে হলে আমাদের সকলকে ঐক্যবদ্ধভাবে রাস্তায় নামতে হবে।

তিনি বিএনপির যুগ্ম মহাসচিব লায়ন আসলাম চৌধুরী, চট্টগ্রাম নগর বিএনপির যুগ্ম সম্পাদক গাজী সিরাজ উল্লাহ, নগর স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সম্পাদক আলী মর্তুজা খানসহ গ্রেফতারকৃত নেতা-কর্মীদের নিঃশর্ত মুক্তির দাবি জানান।

চট্টগ্রাম নগর বিএনপির যুগ্ম সম্পাদক ইয়াসিন চৌধুরী লিটনের পরিচালনায় বিক্ষোভ সমাবেশে বক্তব্য দেন চট্টগ্রাম নগর বিএনপির সহ-সভাপতি এম এ আজিজ, মোহাম্মদ মিয়া ভোলা, অ্যাডভোকেট আবদুস সাত্তার, মোহাম্মদ আলী, নাজিমুর রহমান, সবুক্তগীন সিদ্দিকী মক্কী প্রমুখ।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart