1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৫:৩২ পূর্বাহ্ন

খুলনায় গুলিতে নিহত চার: শেখ জাফরিন গ্রেপ্তার

খুলনা প্রতিনিধি (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : শনিবার, ১৮ জুলাই, ২০২০
  • ১৫৬

খুলনা মহানগরীর খানজাহান আলী থানার মশিয়ালী গ্রামে নিরীহ গ্রামবাসীর ওপর গুলি চালিয়ে তিনজনকে হত্যার ঘটনায় অন্যতম অভিযুক্ত শেখ জাফরিন হাসানকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (১৮ জুলাই) বিকেলে যশোরের বাঘারপাড়া উপজেলার একটি প্রত্যন্ত গ্রাম থেকে নগর গোয়েন্দা পুলিশ তাকে গ্রেপ্তার করে।

বিষয়টি নিশ্চিত করেছেন খুলনা মেট্রোপলিটন পুলিশ কমিশনার খোন্দকার লুৎফুল কবির। গ্রেপ্তার জাফরিন হত্যাকাণ্ডের মূল অভিযুক্ত শেখ জাকারিয়ার ভাই।

শেখ জাফরিন হাসান মশিয়ালী গ্রামের মৃত হাসান আলী শেখের ছেলে। তিনি খুলনা মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি ছিলেন। সংগঠন বিরোধী কর্মকাণ্ডের অভিযোগে ইতোপূর্বে তাকে দল থেকে বহিষ্কার করা হয়।

খুলনা ম্রেট্রোপলিটন কমিশনার খোন্দকার লুৎফুল কবির জানান, ঘটনার পর থেকেই অভিযুক্তদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। তারই ধারাবাহিকতায় শনিবার বিকেল ৫টার দিকে যশোরের বাঘারপাড়া উপজেলার দাতপুর গ্রাম থেকে শেখ জাফরিনকে গ্রেপ্তার করা হয়েছে। খুলনায় এনে তাকে জিজ্ঞাসাবাদ করা হবে। অন্যদের গ্রেপ্তারেও অভিযান অব্যাহত রয়েছে বলে জানান তিনি।

প্রসঙ্গত, বৃহস্পতিবার (১৬ জুলাই) রাতে খুলনার খানজাহান আলী থানার মশিয়ালী এলাকায় জাকারিয়া বাহিনীর গুলিতে মারা যান আটরা গিলাতলার মশিয়ালী এলাকার মৃত মো. বারিক শেখের ছেলে মো. নজরুল ইসলাম (৬০) ও একই এলাকার মো. ইউনুচ আলীর ছেলে গোলাম রসুল (৩০)।
এসময় গুলিবিদ্ধ হন মো. সাইফুল ইসলাম, আফসার শেখ, শামীম, রবি, খলিলুর রহমান ও মশিয়ার রহমানসহ আরও কয়েকজন। এর মধ্যে আহত সাইফুল ইসলাম শুক্রবার (১৭ জুলাই) সকালে মারা যান। অপরদিকে, বিক্ষুব্ধ গ্রামবাসীর গণপিটুনীতে জাকারিয়া বাহিনীর সদস্য জিহাদ শেখের মৃত‌্যু হয়।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart