1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১০:০৮ পূর্বাহ্ন

খুলনায় নিষিদ্ধ ‘আল্লাহর দলের’ ৪ সদস্য আটক

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর, ২০১৯
  • ১৬০

নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন ‘আল্লাহর দল’ এর সক্রিয় চার সদস্যকে গ্রেফতার করেছে পুলিশের অ্যান্টি টেররিজম ইউনিট (এটিইউ)।

আটককৃতরা হলেন- রাজা মিয়া ওরফে নুর আলম (৩১), আজেকুল ইসলাম (২৪), আহসান উল্লাহ ওরফে নীরব (২৭) ও আব্দুল হামিদ ওরফে হামিদ (৩৫)।

গোপন সংবাদের ভিত্তিতে বুধবার (১১ ডিসেম্বর) রাতে খুলনা সদর থানাধীন একটি বাসা থেকে তাদের আটক করা হয়। এ সময় বিভিন্ন ধরনের জিহাদি বই ও কাগজপত্রাদি উদ্ধার করা হয়।

এটিইউ এর সাইবার ক্রাইম অ্যান্ড সাইবার সিকিউরিটি বিভাগের পুলিশ সুপার মো. মাইদুজ্জামান জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানা যায়, নিষিদ্ধ জঙ্গি সংগঠন ‘আল্লাহর দল’ এর কয়েকজন নাশকতার উদ্দেশ্যে মিলিত হয়েছে। এতে অভিযান চালিয়ে গত রাতে তাদের আটক করা হয়। আটকরা ‘আল্লাহর দল’ এর সদস্য বলে স্বীকার করেছেন।

জিজ্ঞাসাবাদে আটকরা জানায়, রাষ্ট্রীয় ও ধর্মীয় গুরুত্বপূর্ণ ব্যক্তিদের হত্যা এবং প্রজাতন্ত্রের সম্পত্তির ক্ষতিসাধন কল্পে তারা উক্ত স্থানে একত্রিত হয়ে বৈঠক করছিল। তারা বিশ্বাস করে দেশের প্রচলিত গণতান্ত্রিক ব্যবস্থা শয়তানের ব্যবস্থা। তারা রাষ্ট্রীয় ব্যবস্থা বিরোধী। তাদের বিরুদ্ধে সন্ত্রাস বিরোধী আইনে খুলনা সদর থানায় মামলা হয়েছে। মামলা নং-১৩।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart