1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০৪:০৬ অপরাহ্ন

খুলনায় মিল শ্রমিককে পিটিয়ে হত্যা

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : শুক্রবার, ২৩ অক্টোবর, ২০২০
  • ৪৩

খুলনার দিঘলিয়া উপজেলার চন্দনী মহলে মো. রাজন (১৮) নামে এক মিল শ্রমিককে পিটিয়ে হত্যা করেছে সহকর্মীরা।

বৃহস্পতিবার (২২ অক্টোবর) রাতে খুলনা মেডিক‌্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এর আগে বৃহস্পতিবার সকালে উপজেলার চন্দনী মহলের বেড়িবাঁধ এলাকায় রাজনের দুই সহকর্মী তাকে পিটিয়ে আহত করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন দিঘলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসানউল্লাহ চৌধুরী।

নিহত রাজন চন্দনী মহল গ্রামের ইউসুব আলীর ছেলে।

এলাকাবাসীদের বরাত দিয়ে ওসি আহসানউল্লাহ চৌধুরী জানান, উপজেলার দেয়াড়ায় ব্যক্তি মালিকানাধীন জুট টেক্সটাইল মিলসের শ্রমিক রাজন ও একই গ্রামের মিল শ্রমিক দুই ভাই আব্দুর রহিম ও আব্দুর রহমানের সঙ্গে মিলের নারী শ্রমিকদের উত্ত্যক্ত করাকে কেন্দ্র করে বুধবার রাতে মিলে ডিউটিরত অবস্থায় কথা কাটাকাটি হয়। যা মিলের ভিতরেই সমাধান করে দেওয়া হয়। রাতের ডিউটি শেষে সকালে তারা ট্রলারে চন্দনী মহল বেড়িবাঁধ ঘাটে নামেন।

রাতের ঘটনার জের ধরে সহোদর আব্দুর রহিম ও আব্দুর রহমান চন্দনী রড মিলের কাছে রাজনকে লাঠি দিয়ে পেটাতে থাকেন। এক পর্যায়ে রাজন মাথায় আঘাত প্রাপ্ত হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। সঙ্গে সঙ্গে স্থানীয় লোকজন রাজনকে উদ্ধার করে খুলনা মেডিক‌্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। পরে সেখানেই তার মৃত্যু হয়।

অপরদিকে, রাজনকে উদ্ধার করতে আসায় মেহেদী নামের এক যুবকও লাঠি পেটার শিকার হয়ে দিঘলিয়া উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওসি আহসানউল্লাহ চৌধুরী জানান, রাজনের সহকর্মী আব্দুর রহিম ও আব্দুর রহমান তাকে পিটিয়ে গুরুতর আহত করেন। বৃহস্পতিবার রাতে রাজন চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart