1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০১:১০ পূর্বাহ্ন

গণতন্ত্র পুনরুদ্ধারে খালেদার মুক্তি অনিবার্য : আলাল

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : মঙ্গলবার, ৩ ডিসেম্বর, ২০১৯
  • ২৬১

গণতন্ত্র পুনরুদ্ধারে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি অনিবার্য বলে মন্তব্য করেছেন দলটির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল।

মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবে মওলানা আকরম খাঁ হলে জাতীয় গণতান্ত্রিক পার্টি-জাগপা আয়োজিত ‘দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও স্বাধীনতার মূলমন্ত্র গণতন্ত্র পুনরুদ্ধার’ শীর্ষক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

আলাল বলেন, স্বাধীনতার মূলমন্ত্র গণতন্ত্র হরণ করে ক্ষমতাসীন আওয়ামী লীগ অন্যায়ভাবে জাতির উপর জগদ্দল পাথরের ন্যায় চেপে বসেছে। বর্তমান আওয়ামী লীগে কোন সৎ ও ভদ্রলোকের স্থান নেই। ড. কামাল হোসেন, কাদের সিদ্দিকীসহ অনেক দেশপ্রেমিক ব্যক্তিরা আওয়ামী লীগের রাজনীতি ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছেন। আওয়ামী লীগে কোনো খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধা নেই। যা বিএনপিতে রয়েছে।

স্বৈরাচারী শেখ হাসিনা সরকারের পতন ও দেশনেত্রীর মুক্তির জন্য আন্দোলনের বিকল্প নেই।

প্রধান বক্তা হিসেবে জাগপার সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা খন্দকার লুৎফর রহমান বলেন, খালেদা জিয়াকে একটি ফরমায়েশি মামলায় অন্যায়ভাবে জেলে আটকে রাখা হয়েছে। তাকে ধীরে ধীরে মৃত্যুর দিকে ঠেলে দেয়া হচ্ছে।

জাগপার ভারপ্রাপ্ত সভাপতি খন্দকার আবিদুর রহমানের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান, জাগপার সহ-সভাপতি আ.শ.ম. মেজবাহ উদ্দিন, রাকিব উদ্দিন চৌধুরী মুন্না, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. আওলাদ হোসেন শিল্পী, সাংগঠনিক সম্পাদক প্রিন্সিপাল হুমায়ুন কবির, আন্তর্জাতিক সম্পাদক শাহাদত হোসেন, সদস্য হোসেন মুবারক, আবু সুফিয়ান, সাইফুল আলম প্রমুখ।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart