1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৮:৩৩ পূর্বাহ্ন

গণমানুষের আস্থা অর্জনই জাতীয় পার্টির মূল লক্ষ্য : রাঙ্গা

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : সোমবার, ৬ জানুয়ারী, ২০২০
  • ১৫৬

গণমানুষের আস্থা অর্জনই জাতীয় পার্টির মূল লক্ষ্য বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির মহাসচিব ও বিরোধীদলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা। সোমবার রাজধানীর বনানীতে জাতীয় পার্টি চেয়ারম্যানের অফিসে অতিরিক্ত মহাসচিবদের প্রথম সভায় তিনি এ কথা বলেন।

রাঙ্গা বলেন, পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের আদর্শ নিয়ে আমরা হতদরিদ্র মানুষের ভাগ্যের উন্নয়নে ভূমিকা রাখব। রাজপথ ও সংসদে ইতিবাচক ভূমিকা রেখে জাতীয় পার্টি নিয়মতান্ত্রিক আন্দোলন করবে।

সভায় ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে মহাজোটগত নির্বাচনের বিষয়ে আলাপ-আলোচনার জন্য জাতীয় পার্টি মহাসচিব মসিউর রহমান রাঙ্গাকে দায়িত্ব দেয়া হয়েছে। একই সঙ্গে মেয়াদোত্তীর্ণ জেলাগুলোতে সম্মেলন অনুষ্ঠিত করতে বিভাগ অনুযায়ী অতিরিক্ত মাহসচিবদের দায়িত্ব দেয়া হয়েছে। এছাড়া বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের সাংগঠনিক সিদ্ধান্ত গ্রহণে মহাসচিবের পক্ষে অতিরিক্ত মহাসচিবগণ দায়িত্ব পালন করবেন।

মসিউর রহমান রাঙ্গার সভাপতিত্বে সভায় গোলাম কিবরিয়া টিপু, সাহিদুর রহমান টেপা, অ্যাডভোকেট মুহাম্মদ শেখ সিরাজুল ইসলাম, ফখরুল ইমাম, এটিইউ তাজ রহমান ও অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূইয়া উপস্থিত ছিলেন।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart