1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৩:২৩ অপরাহ্ন

গোপালগঞ্জে দ্বিগুণ দামে ৮০০ বেড ক্রয়, সাবেক উপাচার্যের বিরুদ্ধে দুদকে অভিযোগ

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : শুক্রবার, ১৬ অক্টোবর, ২০২০
  • ৩২

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) সাবেক উপাচার্য খোন্দকার নাসিরউদ্দিন কর্তৃক ৮০০টি স্টিলের বেড বাজারমূল্যের প্রায় দ্বিগুণ দামে ক্রয় করা নিয়ে দুর্নীতি দমন কমিশনে (দুদকে) অভিযোগ করা হয়েছে।

অভিযোগের বিষয়ে তদন্তের জন্য বিশ্ববিদ্যালয়ের ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন প্রফেসর ড. মো. শাজাহানকে আহ্বায়ক করে পাঁচ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

বৃহস্পতিবার (১৫ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর ড. মোহাম্মদ নূরউদ্দিন আহমেদ স্বাক্ষরিত এক অফিস আদেশে এ তথ্য জানা গেছে।

অফিস আদেশে বলা হয়েছে, বশেমুরবিপ্রবির সাবেক উপাচার্য প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিনের সময়ে ক্রয়কৃত আসবাবপত্রের মধ্যে প্রায় ৮০০টি স্টিলের বেড দীর্ঘদিন খোলা আকাশের নিচে পড়ে থাকায় ব্যবহার অনুপযোগী হয়ে পড়েছে। উক্ত মালামাল বাজার মূল্যের প্রায় দ্বিগুণ দামে ক্রয় করা হয়েছে বলে দুর্নীতি দমন কমিশনে অভিযোগ করা হয়েছে।

অভিযোগের বিষয়ে গঠিত তদন্ত কমিটিকে তিন কার্যদিবসের মধ্যে প্রয়োজনীয় কাজ সমাপ্ত করে তাদের মূল্যায়ন রিপোর্ট উপাচার্যের কাছে সরাসরি উপস্থাপনের জন্য অনুরোধ করা হলো।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart