1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৫:৫১ পূর্বাহ্ন

চট্টগ্রামে আওয়ামী লীগের সম্মেলনে চেয়ার ছোড়াছুড়ি

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : শনিবার, ৭ ডিসেম্বর, ২০১৯
  • ১৮৫

সিনিয়র নেতৃবৃন্দের উপস্থিতিতে দলীয় পদ পেতে আগ্রহী দুই নেতার সমর্থকদের মধ্যে চেয়ার ছোড়াছুড়ি ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সম্মেলনে।

শনিবার সকাল সোয়া ১০টার দিকে নগরীর লালদিঘীর ময়দানে সম্মেলনের শুরুর দিকে এই ঘটনা ঘটে।

জানা যায়, সম্মেলনের কার্যক্রম শুরুর পর উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গিয়াস উদ্দীন এবং আওয়ামী লীগ নেতা আতাউর রহমানের অনুসারীদের মধ্যে সম্মেলন স্থলের দখল নিয়ে সংঘর্ষ শুরু হয়।

এই দুই নেতাই উত্তর জেলার পদ পেতে প্রার্থী। চেয়ার ছোঁড়াছুড়ি ও ধাওয়া পাল্টা ধাওয়ার সময় মঞ্চে উপস্থিত আওয়ামী লীগের সিনিয়র নেতৃবৃন্দ বার বার তাদের থামার আহ্বান জানিয়ে ব্যর্থ হন। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

এরপর উত্তর জেলা আওয়ামী লীগের সম্মেলনের কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে। অনুষ্ঠানে সড়ক সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এবং সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম ও মহিবুল হাসান চৌধুরী নওফেলসহ সিনিয়র নেতৃবৃন্দ উপস্থিত রয়েছেন।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart