1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৯:৫৪ অপরাহ্ন

চট্টগ্রামে আরও ১৯২ জন করোনাভাইরাসে আক্রান্ত

চট্টগ্রাম প্রতিনিধি (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : শনিবার, ১১ জুলাই, ২০২০
  • ১০৭

চট্টগ্রামে আরও ১৯২ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। ২৪ ঘণ্টার মধ‌্যে মারা গেছে একজন। সুস্থ হয়েছেন পাঁচজন। এ নিয়ে চট্টগ্রামে করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ১১ হাজার ৩৮৫ জনে।

শনিবার (১১ জুলাই) সকালে চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি বাংলা২৪ বিডি নিউজকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

সিভিল সার্জন জানান, গত ২৪ ঘণ্টায় ১ হাজার ৯৯টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ১৯২ জনের করোনা শনাক্ত হয়েছে। এরমধ্যে মহানগরীতে ১৫৮ জন ও উপজেলায় ৩৪ জন। এখন পর্যন্ত চট্টগ্রামে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছে ২১৪ জন।

ল্যাব ভিত্তিক পরিসংখ্যানে জানা যায়, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ল্যাবে ১৪৬টি নমুনা পরীক্ষা করে ৪৫ জনের করোনা শনাক্ত হয়। বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসে (বিআইটিআইডি) ২২৭টি নমুনা পরীক্ষা করা হয়। এতে শনাক্ত হয় ২৫ জন। চট্টগ্রাম মেডিক‌্যাল কলেজ (চমেক) ল্যাবে ২৩৬টি নমুনা পরীক্ষা করে ১৪ জনের করোনা শনাক্ত হয়। চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয়ে (সিভাসু) ১২২টি নমুনা পরীক্ষা করে ১০ জনের করোনা শনাক্ত হয়। এছাড়া, পৃথক দুইটি ল‌্যাবে ১৯৩টি নমুনা পরীক্ষায় ৫৯ জনের করোনা পজিটিভ রিপোর্ট আসে।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart