1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০২:০৮ পূর্বাহ্ন

চরফ্যাশন আ’লীগের সভাপতি জ্যাকব, সম্পাদক নুরুল ইসলাম

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : শনিবার, ৭ ডিসেম্বর, ২০১৯
  • ২০৫

ভোলার চরফ্যাশনে আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে তৃতীয়বারের মতো আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকবকে সভাপতি ও ২য় বারের মতো নুরুল ইসলাম ভিপিকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়েছে।

শনিবার (৭ ডিসেম্বর) দুপুরে অধ্যক্ষ নজরুল ইসলাম টিচার্স ট্রেনিং কলেজ মাঠে ভোলা-৪ আসনের সাংসদ এবং যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকবের সভাপতিত্বে সম্মেলনের উদ্বোধন করেন জেলা আ’লীগের সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লা।

এসময় এমপি জ্যাকব তার বক্তব্যে বলেন, সম্মেলনের মাধ্যমে চরফ্যাশন উপজেলা আওয়ামী লীগ আরও সমৃদ্ধশালী হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবে। পাশাপাশি দলের সব আন্দোলন সংগ্রামে সক্রিয় ভূমিকা পালন করবে।

এতে আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মমিন টুলু, চরফ্যাশন উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন আকন, চরফ্যাশন পৌর আওয়ামী লীগের সভাপতি বাদল কৃষ্ণ দেবনাথ, সাধারণ সম্পাদক মনির আহমেদ শুভ্র প্রমুখ।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে ৮০০ কাউন্সিলরের সমর্থনের ভিত্তিতে আগামী ৩ বছরের জন্য ৭১ সদস্য বিশিষ্ট চরফ্যাশন উপজেলা আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষণা করা হয়।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart