1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০২:৪৯ পূর্বাহ্ন

চাঁদপুর জেলায় আরও ৩৬ জনের করোনা শনাক্ত

চাঁদপুর প্রতিনিধি (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : সোমবার, ৬ জুলাই, ২০২০
  • ১১২

চাঁদপুর জেলায় আরও ৩৬ জনের করোনা শনাক্ত হয়েছে।

নতুন ৩৬ জনসহ জেলায় বর্তমানে করোনায় মোট আক্রান্তের সংখ্যা ১০৭৯। আর এ পর্যন্ত  করোনায় আক্রান্ত হয়ে ৬৪ জনের মৃত্যু হয়েছে।

সোমবার (৬ জুলাই) সকালে চাঁদপুর সিভিল সার্জন কার্যালয় সূত্র জানায়, সোমবার ঢাকা থেকে রিপোর্ট এসেছে ১২৯টি। এর মধ্যে পজেটিভ ৩৬টি এবং নেগেটিভ ৯৩টি। এর আগে ৩ জুলাই করোনায় আক্রান্ত হয়ে নুরুল ইসলাম মিজি (৭১) ও আবু তাহের (৬০) নামে দু’জনের মৃত্যু হয়। তাদের বাড়ি ফরিদগঞ্জ উপজেলায়। তারা করোনার উপসর্গ নিয়ে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের আইসোলেশন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় ৩ জুলাই মৃত্যুবরণ করেন। পরে নমুনা পরীক্ষায় তাদের পজেটিভ রেজাল্ট আসে।

নতুন করে পজেটিভ ৩৬ জনের মধ্যে চাঁদপুর সদরে ১৩ জন, হাইমচরে দু’জন, মতলব উত্তরে একজন, মতলব দক্ষিণে পাঁচজন, ফরিদগঞ্জে সাতজন (এর মধ্যে দু’জন মারা গেছেন), হাজীগঞ্জে তিনজন, কচুয়ায় দু’জন ও শাহরাস্তিতে তিনজন রয়েছেন।

নেগেটিভ ৯৩টি রিপোর্টের মধ্যে চাঁদপুর সদরে ৩৬, হাইমচরে আট, মতলব উত্তরে দুই, মতলব দক্ষিণে ১৮, ফরিদগঞ্জে দুই, হাজীগঞ্জে নয়, কচুয়ায় চার ও  শাহরাস্তি ১৪ জন রয়েছেন।

সিভিল সার্জন ডা. মো. সাখাওয়াত উল্লাহ বাংলা২৪ বিডি নিউজকে বলেন, এ পর্যন্ত জেলায় করোনায় আক্রান্ত হয়েছেন মোট ১০৭৯ জন। এর মধ্যে চাঁদপুর সদরে ৪৩০, হাইমচরে ৭৯, মতলব উত্তরে ৭১, মতলব দক্ষিণে ১১৮, ফরিদগঞ্জ ১১৭, হাজীগঞ্জ ১০৫, কচুয়া ৪৮ ও শাহরাস্তিতে ১০৮ জন।

তিনি আরো বলেন, এ পর্যন্ত করোনায় মৃতের সংখ্যা ৬৪। এর মধ্যে চাঁদপুর সদরে ১৮, ফরিদগঞ্জ নয়, হাজীগঞ্জে ১৬, শাহরাস্তিতে চার, কচুয়ায় পাঁচ, মতলব উত্তরে আট, মতলব দক্ষিণে তিন ও হাইমচরে একজনের মৃত্যু হয়েছে।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart