1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শুক্রবার, ১০ জুলাই ২০২০, ০৩:৩১ অপরাহ্ন

জন্মদিনে অসহায় ২৮৫ পরিবারের পাশে জাবেদ

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : মঙ্গলবার, ১২ মে, ২০২০
  • ৩৪৪

নিজের জন্মদিন উপলক্ষে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৮নং ওয়ার্ডের করোনাভাইরাসের কারণে অসহায় ২৮৫ পরিবারের পাশে দাঁড়ালেন নলুয়া রোডের ফজলুল হক উকিল ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক আলহাজ্ব মকসুদুর রহমান জাবেদ। মঙ্গলবার (১২ মে) সকালে ওয়ার্ডের জমিদার কাচারীগল্লি, বি কে রোড দাসপাড়া ও ঋষিপাড়া মাঠ এলাকার ২৮৫ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী দিয়েছেন তিনি। করোনাভাইরাসের প্রার্দুভাব শুরু থেকেই বিভিন্ন কর্মসূচি হাতে মাঠে নেমেছেন তিনি। কয়েক দফায় ওয়ার্ডের বিভিন্ন এলাকায় কর্মহীন অসহায় ও দুস্থ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন এবং করছেন। সবশেষ গত ৫ মে ২৫০ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী দিয়েছেন জাবেদ।
জাবেদ বলেন, আজ আমার জন্মদিন। সাধারণত কেক কেটে আনন্দ ফুর্তি করে অনেকেই দিনটি পালন করেন। আমিও করতে পারতাম। কিন্তু আমার কাছে আজকের দিনে আনন্দের চেয়ে অসহায় মানুষের পাশে দাঁড়ানোটাই উত্তম কাজ বলে মনে হয়েছে। তাই আমার সামর্থ্যঅনুযায়ী আজকে আরোও ২৮৫ পরিবারের পাশে দাঁড়িয়েছি। আগামীতেও এই ধারা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।
উল্লেখ্য ১৯৭৮ সালের আজকের এই দিনে (১২ মে) এক সম্ভ্রান্ত মুসিলম পরিবারে জন্ম গ্রহন করেন মকসুদুর রহমান জাবেদ। তার পিতা মহরুম ফজলুল হক ছিলেন নলুয়া মহল্লার ফাষ্ট গ্যাজুয়েট। তার দাদার নাম সালামত আলী। তিনি ছিলেন বৃটিশ সোলজার। জাবেদের পরিবারের পক্ষে থেকে বাবার নামে একটি ফাউন্ডেশন করা হয়। নাম ফজলুল হক উকিল ফাউন্ডেশন। এই ফান্ডেশনের মাধ্যমে পরিবারের পক্ষ থেকে ১৮নং ওয়ার্ডে বিভিন্ন সময় বিভিন্ন সামাজিক কাজ কর্ম করা হয়ে থাকে।

ফেসবুকে আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart