1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৬:১৯ পূর্বাহ্ন

জিয়াউর রহমান জাতীয় চার নেতা হত্যার পরিকল্পনাকারী : নাসিম

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : শনিবার, ৭ ডিসেম্বর, ২০১৯
  • ১৪৫

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশে উন্নয়নের জোয়ার সৃষ্টি হয়েছে। বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়িয়েছে বাংলাদেশ। অন্ধকার থেকে আলোর পথে বাংলাদেশ। আওয়ামী লীগ মানুষের মন জয় করে ক্ষমতায় এসেছে। তবে ক্ষমতায় আছে বলে আত্মতৃপ্তির সুযোগ নেই। এমন কোনো কাজ করা যাবে না যাতে মানুষ কষ্ট পায়। বগুড়াকে আওয়ামী লীগের দুর্গে পরিণত করতে হবে।

শনিবার (০৭ ডিসেম্বর) দুপুরে বগুড়া আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে এসব কথা বলেন তিনি। শহরের আলতাফুন্নেছা খেলার মাঠে সম্মেলনে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ডা. মকবুল হোসেন।

‘জিয়াউর রহমান জাতীয় চার নেতা হত্যার পরিকল্পনাকারী’ উল্লেখ করে মোহাম্মদ নাসিম বলেন, দেশকে রাজনীতি শূন্য করতে জিয়াউর রহমান জাতীয় চার নেতাকে হত্যার পরিকল্পনা করেছিলেন। জিয়া খলনায়ক। তদন্ত কমিশন গঠন করে জিয়াউর রহমানের বিচার করতে হবে। না হলে দেশের ইতিহাস অসম্পূর্ণ থাকবে। খন্দকার মোশতাক বেইমানি করেছে, জাতীয় চার নেতা বঙ্গবন্ধুর রক্তের সঙ্গে বেইমানি করেননি বলে নির্মম হত্যার শিকার হয়েছেন। আজও সেই চক্রান্তকারীরা চক্রান্ত অব্যাহত রেখেছে। সব চক্রান্ত রুখে দিয়ে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে হবে।

বেলা ১১টায় শুরু হওয়া সম্মেলন শেষ হয় বিকেল ৪টায়। সম্মেলনের প্রধান বক্তা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক বলেন, দুর্নীতির বরপুত্র, সন্ত্রাসের জন্মদাতা তারেক রহমান। সারাদেশে খুনের কারবালা করেছিল হাওয়া ভবন থেকে। আজ দেশ ছেড়ে পালিয়ে গেছে। বিএনপির সময়ে বগুড়া ছিল সন্ত্রাসীদের অভয়ারণ্য।

সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী ও সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল মান্নান এমপি।

জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক সুলতান মাহমুদ খান রনির সঞ্চালনায় সম্মেলনে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য নুরুল ইসলাম ঠান্ডু, কেন্দ্রীয় আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য মেরিনা জাহান কবিতা, বগুড়া-৫ আসনের এমপি হাবিবর রহমান ও ছাত্রলীগের সাবেক সভাপতি মাহমুদ হাসান রিপন।

সম্মেলনে ২০ হাজারের অধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন। দ্বিতীয় অধিবেশনে বিকেলে জেলা কমিটির সভাপতি হিসেবে বর্তমান কমিটির সাধারণ সম্পাদক মজিবর রহমান মজনু, সহ-সভাপতি টি জামান নিকেতা, সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু, যুগ্ম সম্পাদক মঞ্জুরুল আলম মোহন, আসাদুর রহমান দুলু, সাগর কুমার রায় ও অর্থ বিষয়ক সম্পাদক হিসেবে প্রয়াত আওয়ামী লীগ সভাপতি মমতাজ উদ্দিনের ছেলে চেম্বার সভাপতি মাসুদুর রহমান মিলনের নাম ঘোষণা করেন মোহাম্মদ নাসিম এমপি।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart