1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শনিবার, ০৬ জুন ২০২০, ০৬:২৩ পূর্বাহ্ন

জুতা পায়ে শহীদ মিনারে উঠে ইউপি চেয়ারম্যানের ফটোসেশন

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৭ ডিসেম্বর, ২০১৯
  • ১১৩

সিরাজগঞ্জের উল্লাপাড়ার পূর্ণিমাগাঁতী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আল-আমিন সরকার ইমন ও তার সহযোগীরা জুতা পায়ে শহীদ মিনারে উঠে ফটোসেশন করেছেন।

সোমবার (১৬ ডিসেম্বর) সকালে মহান বিজয় দিবসে শহীদদের শ্রদ্ধা জানাতে পূর্ণিমাগাঁতী ইউপি চেয়ারম্যান আল আমিন সরকার ইউনিয়ন আওয়ামী লীগের নেতাদের নিয়ে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন। পরে তারা বাংলাদেশের পতাকার আদলে পাঞ্জবি পরে জুতা পায়ে শহীদ বেদীতে উঠে ফটোসেশন করেন।

ফটোসেশনের সময়- ওই ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মমিন ভূঞা, যুবলীগের আহ্বায়ক মনসুর রহমান, ছাত্রলীগের সভাপতি আল আমিন, ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক রতন, ইউনিয়ন আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক টুটুল ও আব্দুর রউফসহ অনেক নেতাকর্মী ছিলেন।

জুতা পায়ে শহীদ মিনারে উঠে ফটোসেশন

এদিকে, ছবিগুলো ফেসবুকে আপলোড হওয়ার পর থেকে শুরু হয় ব্যাপক সমালোচনা। বিষয়টি নিয়ে এলাকাবাসী বিস্ময় ও ক্ষোভ প্রকাশ করেছেন।

এ বিষয়ে জানতে চেয়ারম্যান আল আমিন সরকার ইমনের মোবাইলে ফোন দেওয়া হলে তিনি রিসিভ করেননি।

উল্লাপাড়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক মুক্তিযোদ্ধা গাজী গোলাম মোস্তফা বাংলা২৪ বিডি নিউজকে বলেন, জুতা পায়ে শহীদ বেদীতে উঠার ঘটনাটি আমার জানা নেই। তবে এ ধরনের ঘটনা ঘটলে সেটা খুবই ধৃষ্টতাপূর্ণ। এটি ক্ষমার অযোগ্য।

উল্লাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আরিফুজ্জামান বাংলা২৪ বিডি নিউজকে বলেন, বিষয়টা দায়িত্বহীনতার পরিচয়। স্বাধীন বাংলাদেশের নাগরিক হিসেবে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করা আমাদের সবার দায়িত্ব। কেউ যদি অবচেতন মনে হোক বা যেকোন করাণে অসম্মান প্রদর্শন করেন এটা খুবই দুঃখজনক। বিষয়টি জানলাম অবশ্যই বিষয়টি খতিয়ে দেখবো।

ফেসবুকে আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart