1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ১২:২৪ পূর্বাহ্ন

জেএমবির সক্রিয় সদস্য আটক

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বুধবার, ১ জানুয়ারী, ২০২০
  • ১২৮

রাজধানীর খিলগাঁও এলাকা অভিযান চালিয়ে মো. জোবাইদুল ইসলাম (৩৫) নামেনিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন জামাআতুল মুজাহিদীন বাংলাদেশের (জেএমবি) এক সক্রিয় সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৮) বরিশাল সদর দপ্তরের সদস্যরা।

আটক জোবাইদুল ইসলাম লালমনিরহাট জেলার কালিগঞ্জ থানার কিসামত মাদাতী (ভোটমারী) এলাকার দেলোয়ার হোসেনের ছেলে।

মঙ্গলবার (৩১ ডিসেম্বর) রাতে র‌্যাব-৮ এর পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে তথ্য জানানো হয়। এরআগে ঢাকার খিলগাঁও ফ্লাইওভার টোলপ্লাজা এলাকা থেকে তাকে আটক করা হয়।

এতে জানানো হয়, জোবাইদুল ইসলামকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে জেএমবির একজন সক্রিয় সদস্য বলে স্বীকার করেছে। জোবাইদুল স্থানীয় মাদ্রাসায় দাখিল এবং কামিল পাস করে। তারপর ২০০৯ সালে ঢাকায় প্রাইভেটে এলএলবি এবং কামিল পড়াশোনা শুরু করেন। স্থান ও সময় ভেদে বিভিন্ন সময় বিভিন্ন পেশায় করেন।

ঢাকায় লেখাপড়া চলাকালীন শীর্ষ জেএমবি সদস্যদের সান্নিধ্যে জেএমবি কর্মকাণ্ডে অনুপ্রাণিত হয় এবং বিভিন্ন জায়গায় ছদ্মবেশে গোপনে দাওয়াতি কাজ পরিচালনা করে। দাওয়াতি কাজ পরিচালনার জন্য ঢাকা, গাজীপুর, কুমিল্লা, লালমনিরহাটসহ দেশের বিভিন্ন স্থানে গমন করেন। বর্তমানে তিনি তার নিজের সংগঠনের কার্যক্রমের আড়ালে ছদ্মবেশে উগ্রপন্থি কর্মকাণ্ড নতুনভাবে দেশব্যাপী গুছিয়ে আনতে পরিকল্পনা মোতাবেক কাজ করে আসছে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart