1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৪:১৮ পূর্বাহ্ন

ঝিনাইদহে ১৩ পুলিশ সদস্যসহ ৪৬ জন করোনায় আক্রান্ত

ঝিনাইদহ প্রতিনিধি (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বুধবার, ১৫ জুলাই, ২০২০
  • ১১৩

ঝিনাইদহ জেলায় নতুন করে বারোবাজার হাইওয়ে থানার ১৩ পুলিশ সদস্যসহ ৪৬ জন করোনায় আক্রান্ত হয়েছেন।  এ নিয়ে জেলায় এ পর্যন্ত করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৫৩৫ জনে।

ঝিনাইদহ জেলা সিভিল সার্জন ডা. সেলিনা বেগম এ তথ্য নিশ্চিত করেছেন।

সিভিল সার্জন জানান, বুধবার (১৫ জুলাই) সকালে কুষ্টিয়া ও যশোর মেডিক্যাল কলেজের ল্যাব থেকে নতুন করে ১০৫টি নমুনা পরীক্ষার ফলাফলে ৪৬টি পজিটিভ এসেছে বলে জানানো হয়েছে।

ঝিনাইদহ সিভিল সার্জন ডা: সেলিনা বেগম জানান, জেলায় গেল ২৪ ঘন্টায় কুষ্টিয়া ও যশোর মেডিকেল কলেজের ল্যাব থেকে নতুন করে পুলিশ সদস্যসহ ৪৬ জনের করোনা পজিটিভ এসেছে।

নতুন করে আক্রান্তদের মধ্যে রয়েছেন- সদর উপজেলায় ১৪ জন, শৈলকুপা উপজেলায় ২ জন, হরিণাকুন্ডু উপজেলায় ৩ জন, কোটচাদপুর উপজেলায় ২ জন, মহেশপুর উপজেলায় ২জন ও কালীগঞ্জ উপজেলায় ২৩ জন।  কালীগঞ্জের ২৩ জনের মধ্যে ১৩ জন বারোবাজার হাইওয়ে থানার পুলিশ সদস্য।

সবাইকে স্বাস্থ্য বিভাগের অধীনে হোম আইসোলেশনে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।  আর পুলিশ সদস্যদের পুলিশ লাইন্স হাসপাতালে আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করে চিকিৎসা চলছে।

জেলায় এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১৭৮ জন।   শৈলকুপা ৩ জন, সদর উপজেলায় ২ জন ও কালীগঞ্জে ৫ জনসহ মারা গেছেন ১০ জন।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart