1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৪:৪৩ অপরাহ্ন

টুর দে সাইক্লিস্টকে জরিমানা, কফি এক্সপ্রেসে সিলগালা

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২ জানুয়ারী, ২০২০
  • ১৩৫

রান্নাঘরে তেলাপোকার রাজত্ব। খাবারে পোকামাকড়। অস্বাস্থ্যকর নোংরা পরিবেশে তৈরি হচ্ছে খাবার। বাবুর্চিদের মাথায় ক্যাপ ও হাতে গ্লাভস নেই। ফ্রিজে একসঙ্গে রাখা কাঁচা ও রান্না করা খাবার।

রাজধানীর মিরপুর সেকশন-৭ এলাকায় মোবাইল কোর্ট পরিচালনাকালে টুর দে সাইক্লিস্ট ও কফি এক্সপ্রেস রেস্তোরাঁয় এমন দৃশ্য দেখেন বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের (বিএফএসএ) নির্বাহী ম্যাজিস্ট্রেট এস এম শান্তুনু চৌধুরী। পরে টুর দে সাইক্লিস্ট রেস্তোরাঁকে এক লাখ টাকা জরিমানা ও কফি এক্সপ্রেস সিলগালা করে দেয়া হয়।

বিষয়টি নিশ্চিত করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট শান্তুনু চৌধুরী।

তিনি জানান, টুর দে সাইক্লিস্ট রেস্তোরাঁর রান্নাঘর অত্যন্ত নোংরা, লেবেলহীন বার্গার বান পাওয়া যায়। রান্নাঘরে খাবারের পাশে প্রচুর তেলাপোকা ঘুরছে। তাদের বাবুর্চিদের মাথায় ক্যাপ ও হাতে গ্লাভস ছাড়া অবস্থায় রান্না করতে দেখা যায়। এসব অপরাধে প্রতিষ্ঠানটিকে এক লাখ জরিমানা করা হয়।

তিনি আরও জানান, একই এলাকায় কফি এক্সপ্রেস রেস্তোরাঁর রান্নাঘরে অত্যন্ত নোংরা পরিবেশ। রেফ্রিজারেটরে ৮ লিটার মেয়াদোত্তীর্ণ দুধ, কাঁচা ও রান্না করা খাবার একসঙ্গে পাওয়া যায়। এ অপরাধে প্রতিষ্ঠানটিকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত সিলগালা করে দেয়া হয়।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart