1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৮:২৯ পূর্বাহ্ন

ট্রাফিক পুলিশের বুদ্ধিমত্তায় অপহরণ থেকে বেঁচে গেল এক শিশু

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : মঙ্গলবার, ৩ ডিসেম্বর, ২০১৯
  • ২৭৪

মায়ের কাছ থেকে কৌশলে শিশুকে নিয়ে পালানোর সময় এক অপহরণকারীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। গ্রেফতার ওই ব্যক্তির নাম দেলোয়ার (২৮)।

সোমবার (২ ডিসেম্বর) রাতে রাজধানীর গুলিস্তানের ফুলবাড়িয়া বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। সংবাদ বিজ্ঞপ্তিতে ডিএমপি মিডিয়া ও পাবলিক রিলেশন্স বিভাগ এ তথ্য জানায়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, রাতে ডিএমপির ট্রাফিক দক্ষিণ বিভাগের (কোতোয়ালি ট্রাফিক জোন) টিআই (ট্রাফিক পরিদর্শক) মো. রফিকুল ইসলাম প্রতিদিনের মতো গুলিস্তানের ফুলবাড়িয়া বাসস্ট্যান্ড এলাকায় যানবাহন নিয়ন্ত্রণের দায়িত্ব পালন করছিলেন। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তিনি এক মহিলার চিৎকার শুনতে পান। তিনি আশপাশ এলাকায় শিশুটিকে খুঁজছিলেন। এসময় তিনি দেখতে পান এক শিশুসহ একজন ব্যক্তি ফুলবাড়িয়া বাসস্ট্যান্ডে গাড়ির জন্য অপেক্ষা করছেন। তিনি তাকে জিজ্ঞাসাবাদ করলে সন্তোষজনক উত্তর দিতে না পারায় দেলোয়ারকে গ্রেফতার করেন।

পরবর্তী সময়ে তিনি জানতে পারেন, আকাশ (৭) নামের ওই শিশুটি তার মায়ের সঙ্গে বংশাল মোড়ে বাজার করতে আসছিল। আকাশ ঠিকমতো কথা বলতে পারে না। অপহরণকারী দেলোয়ার কৌশলে সেখান থেকে তাকে নিয়ে বাসস্ট্যান্ডে অপেক্ষা করছিল।

পরবর্তীতে ট্রাফিক পুলিশ কর্মকর্তা আকাশকে তার মায়ের কাছে বুঝিয়ে দেন এবং গ্রেফতার দেলোয়ারকে বংশাল থানা পুলিশের কাছে হস্তান্তর করেন।

দেলোয়ারের বিরুদ্ধে বংশাল থানায় একটি অপহরণের মামলা হয়েছে।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart