1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৫:১৯ অপরাহ্ন

ঠাকুরগাঁওয়ে যুবলীগ নেতাকে গ্রেফতারের দাবিতে মাঠে নেমেছেন নারীরা

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : রবিবার, ১ ডিসেম্বর, ২০১৯
  • ২১০

ঠাকুরগাঁওয়ে যুবলীগ নেতা সোহেল রানার অপকর্মের শাস্তির দাবিতে মানববন্ধন করেছে এলাকার নারীরা। রোববার (১ ডিসেম্বর) দপুরে শহরের চৌরাস্তায় ঠাকুরগাঁও জেলা শিল্পকলা একাডেমি সংলগ্ন এলাকাবাসী ঘণ্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালন করে । এসময় তারা পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক সোহেল রানার নানা অপকর্মের কথা তুলে ধরে তার শাস্তির দাবিতে বিক্ষোভ প্রদর্শন করেন।

মানববন্ধনে বক্তারা বলেন, শহরের জেলা শিল্পকলা একাডেমির সম্মুখে ডিসি বস্তির বাসিন্দা মৃত তসলিম উদ্দিনের ছেলে ঠাকুরগাঁও পৌর যুবলীগের প্রভাবশালী নেতা সোহেল রানা ওরফে ল্যাংরা সোহেল দীর্ঘদিন যাবৎ এলাকার নারীদের উত্যক্ত করে আসছে। গত ২৮ অক্টোবর দিবাগত রাত একটার দিকে একই এলাকার এক বিধবা নারীর ঘরে অনুমতি ছাড়াই প্রবেশ করে। এসময় সেই নারীকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে সে। ওই নারীর চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসে ও সোহেল রানাকে গণপিটুনি দিয়ে আটক করে রাখে। পরে রাত দুইটার দিকে সোহেলের বড় ভাই আজম এসে সকালে সুষ্ঠু বিচার করার প্রতিশ্রুতি দিয়ে সোহেলকে নিয়ে যায়। কিন্তু আজ পর্যন্ত এর কোনো বিচার পায়নি এলাকাবাসী। এছাড়াও থানায় একটি ধর্ষণ চেষ্টা মামলা করা হলেও আজও পুলিশ আসামিকে গ্রেফতার করছে না।

এলাকাবাসী মানববন্ধনে আরও জানান, পুলিশ কেন আসামিকে গ্রেফতার করছে না তা আমাদের জানা নেই। আমরা আসামিকে দ্রুত গ্রেফতারসহ এর উপযুক্ত শাস্তি চাই। তা না হলে পরবর্তীতে আমরা আরও বড় আন্দোলন করবো।

এ বিষয়ে জেলা যুবলীগের সাধারণ সম্পাদক দেবাশীষ দত্ত সমীর জানান, দলের নাম ভাঙিয়ে কোনো নেতাকর্মী যদি অনৈতিক কাজের সঙ্গে জড়িত থাকার প্রমাণ পাওয়া যায় তাহলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে। যুবলীগ নেতা সোহেলের বিরুদ্ধে বিধবা নারীকে ধর্ষণ চেষ্টার একটি অভিযোগের প্রেক্ষিতে তা তদন্ত করতে জেলা যুবলীগ থেকে একটি তদন্ত কমিটি করে দেয়া হয়েছে। তদন্ত কমিটির প্রতিবেদন জমা দিলেই আমরা এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবো।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart