1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১০:৫৫ পূর্বাহ্ন

ঢাকা প্লাটুন অধিনায়কের দায়িত্ব মাশরাফির কাঁধে

ক্রীড়া প্রতিবেদক (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : রবিবার, ১ ডিসেম্বর, ২০১৯
  • ১৮১

টানা দ্বিতীয় দিনের মতো মিরপুরের একাডেমিকে বোলিং অনুশীলন করেছেন মাশরাফি বিন মুর্তজা।  বিপিএল শুরু হতে বাকি মাত্র ১০ দিন। অনুশীলনে ফিরতে শুরু করছে প্রায় সব ক্রিকেটার। দলগত অনুশীলন এখনও শুরু হয়নি তবে নিজেদের উদ্যোগে ক্রিকেটাররা ফিরেছেন মাঠে। সবগুলো দলের মধ্যে ঢাকা প্লাটুনের ব্যস্ততা সবথেকে বেশি। কোচ সালাহউদ্দিন কাজ শুরু করেছেন দলের তিন ক্রিকেটারদের নিয়ে।

তামিম ইকবাল, মাশরাফি বিন মুর্তজার সঙ্গে আজ অনুশীলনে যোগ দেন এনামুল হক বিজয়। তামিম নেটে ব্যাটিং করছেন নিয়মিত। আগ্রাসী ব্যাটিংয়ে মনোযোগী এ ক্রিকেটার। মাশরাফি নিজের ছন্দ ফেরাতে লড়াই চালাচ্ছেন। বিশ্বকাপ ভালো কাটেনি তার। দীর্ঘ বিরতির পর খেলবেন বিপিএল। চেনা রূপে ফিরতে বিপিএলে পারফর্ম করতে মুখিয়ে এ পেসার।

পাশাপাশি বিপিএলে বাড়তি দায়িত্ব পালন করতে হবে মাশরাফিকে। ঢাকা প্লাটুন অধিনায়কের দায়িত্ব দিচ্ছে মাশরাফির কাঁধে। বিপিএলের চারটি শিরোপা জিতেছেন মাশরাফি। তার উপরই আস্থা রাখছে ঢাকা প্লাটুন। ঢাকা গ্ল্যাডিয়েটরসকে ২০১২ এবং ২০১৩ সালে, কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে ২০১৫ সালে এবং রংপুর রাইডার্সকে ২০১৭ সালে শিরোপা জিতিয়েছিলেন মাশরাফি। মাশরাফির ঘরে কি এবার পঞ্চম শিরোপা উঠবে?

১১ ডিসেম্বর মাঠে গড়াবে বিপিএল। পরদিন ঢাকা প্লাটুনের প্রথম ম্যাচ রাজশাহী রয়্যালসের বিপক্ষে।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart