1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৪:২৭ পূর্বাহ্ন

তাপসের আসনে বিএনপির নির্বাচন, সিদ্ধান্ত শনিবার

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : শুক্রবার, ৩ জানুয়ারী, ২০২০
  • ১৪১

ঢাকা-১০ আসনের সংসদ সদস্য শেখ ফজলে নূর তাপস পদত্যাগ করায় রাজধানীর এ আসনটি শূন্য হয়েছে। এতে এ আসনে উপনির্বাচন দিতে প্রস্তুত হচ্ছে নির্বাচন কমিশন। একই সঙ্গে এ উপনির্বাচনে প্রার্থী দেয়ার কথা ভাবছে বিএনপি। তবে নির্বাচনে যাবে কি যাবে না শনিবার (৪ জানুয়ারি) এ বিষয়ে দলটির পক্ষ থেকে চূড়ান্ত সিদ্ধান্ত জানানো হবে। এজন্য বৈঠকে বসবে দলের স্থায়ী কমিটির সদস্যরা।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান জানান, শনিবার বিকেল ৪টায় গুলশানে চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে দলের স্থায়ী কমিটির বৈঠক অনুষ্ঠিত হবে। চলমান রাজনৈতিক পরিস্থিতি নিয়ে বৈঠকে আলোচনা হবে বলে জানান তিনি।

তবে দলীয় সূত্র জানায়, বৈঠকে ঢাকা-১০ আসনে প্রার্থী দেয়ার বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে। এছাড়াও ঢাকা সিটি করপোরেশন নির্বাচন, বিএনপির দুই শরিক জাতীয় ঐক্যফ্রন্ট এবং ২০ দলীয় জোটের পরিস্থিতি, দলের চেয়ারপারসন খালেদা জিয়ার স্বাস্থ্য পরিস্থিতি, মুক্তি আন্দোলন প্রভৃতি বিষয় নিয়ে বৈঠকে আলোচনা হবে।

উল্লেখ্য, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) আসন্ন নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে মেয়র পদে লড়বেন শেখ ফজলে নূর তাপস। এজন্য গত ২৯ ডিসেম্বর ঢাকা-১০ আসনের সংসদ সদস্যের পদ থেকে পদত্যাগ করেন তাপস।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart