1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৫:০৯ পূর্বাহ্ন

থমথমে ঢাবি, অতিরিক্ত পুলিশ মোতায়েন

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : সোমবার, ২৩ ডিসেম্বর, ২০১৯
  • ১৫৯

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সহ-সভাপতি (ভিপি) নুরুল হক নুর ও তার অনুসারীদের ওপর মুক্তিযুদ্ধ মঞ্চের হামলার ঘটনাকে কেন্দ্র করে বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে থমথমে অবস্থা বিরাজ করছে।

ওই হামলার জের ধরে আজ (সোমবার) ক্যাম্পাসে দু-পক্ষের নেতাকর্মীদের মধ্যে ফের সংঘর্ষ কিংবা অপ্রীতিকর ঘটনা ঘটার আশঙ্কা করছেন গোয়েন্দা সংস্থার সদস্যরা। এ কারণে যে কোনো ধরনের পরিস্থিত মোকাবেলায় ক্যাম্পাসে ইউনিফর্মধারী অতিরিক্ত পুলিশসহ বিভিন্ন গোয়েন্দা সংস্থার সদস্য নিয়োগ করা হয়েছে।

আজ সকালে ক্যাম্পাসের বিভিন্ন স্পটে পুলিশের সতর্ক অবস্থান ও প্রহরা দেখা গেছে।

রোববার দুপুর ১টার দিকে মুক্তিযুদ্ধ মঞ্চের একাংশের সভাপতি আমিনুল ইসলাম বুলবুলের নেতৃত্বে অর্ধশতাধিক নেতাকর্মী ওই হামলা চালান, এই মঞ্চের অধিকাংশ সদস্যই ছাত্রলীগের নেতাকর্মী।। হামলায় ডাকসু ভিপি নুরুল হক নুরসহ অন্তত ৩২ জন আহত হন। আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।

গতকাল ওই হামলার পর ভিপি নুরুল হক নুরকে ডাকসুতে অবাঞ্ছিত ঘোষণা করেন ছাত্র সংসদটির সাধারণ সম্পাদক (জিএস) গোলাম রাব্বানী। ভিপিকে ডাকসুতে আর ঢুকতে দেবেন না বলেও জানান তিনি।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart