1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
রবিবার, ০১ নভেম্বর ২০২০, ০৪:৫১ পূর্বাহ্ন

‘থার্টিফার্স্ট নাইট’ ঘিরে বিশৃঙ্খলা নয়: স্বরাষ্ট্রমন্ত্রী

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : সোমবার, ৩০ ডিসেম্বর, ২০১৯
  • ১২১

ইংরেজি নববর্ষের প্রথম প্রহর ‘থার্টিফার্স্ট নাইট’ উদযাপনে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে। এ উদযাপন ঘিরে যেন কোনো ধরনের বাড়াবাড়ি বা বিশৃঙ্খলা না হয় সেজন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

সোমবার (৩০ ডিসেম্বর) বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) বার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আমাদের আইনশৃঙ্খলা বাহিনী ও গোয়েন্দা সংস্থার সদস্যরা তথ্য সংগ্রহ করছেন। এই উদযাপন কেন্দ্র করে কোনো ধরনের হুমকি নেই। তবে থার্টিফার্স্ট নাইটে রাস্তা বন্ধ করে বা অন্যকে কষ্ট দিয়ে যাতে কোনো অনুষ্ঠান না হয়, সে বিষয়ে ব্যবস্থা নেওয়া হয়েছে।

সভায় র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) মহাপরিচালক (ডিজি) বেনজীর আহমেদ বলেছেন, ইংরেজি বর্ষবিদায় ও নববর্ষ উপলক্ষে ‘থার্টিফার্স্ট নাইট’ উদযাপনের ক্ষেত্রে নিরাপত্তাজনিত সব ধরনের প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। গুজব ঠেকাতে সোস্যাল মিডিয়া মনিটরিং করা হবে। নিরাপত্তা নিয়ে উদ্বিগ্ন হবার কোনো কারণ নেই।

থার্টিফার্স্ট নাইটের হুমকি এনালাইসিস করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানান তিনি।

র‍্যাব ডিজি বলেন, ইংরেজি নববর্ষ আমাদের সংস্কৃতির নয়। আমাদের সংস্কৃতি বাংলা নববর্ষ। তবে বিশ্বায়নের যুগে আমরাও এর বাইরে নয়। যে কারণে এখানেও ইংরেজি নববর্ষ উদযাপন হবে। আমরা উৎসব উদযাপন করব। আনন্দ করব। তবে এই উদযাপন যেন অন্য কারও বেদনার কারণ, বিরক্তির কারণ না হয়ে যায়, সে দিকটি সবাইকে খেয়াল রাখার অনুরোধ জানিয়েছেন তিনি।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন ক্র্যাবের সভাপতি আবুল খায়ের, সাধারণ সম্পাদক দীপু সারোয়ার, সহ-সভাপতি মিজান মালিক প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে ক্র্যাবের নিহত সদস্যদের স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart