1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৮:২৪ অপরাহ্ন

থার্টি ফার্স্ট নাইটকে পুঁজি করে বিদেশি জাহাজে ব্যবসা!

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বুধবার, ২৫ ডিসেম্বর, ২০১৯
  • ১৫০

কয়েকদিন পরেই শেষ হতে যাচ্ছে ২০১৯ সাল। আর বছরের শেষ দিন অর্থাৎ ৩১ ডিসেম্বর রাতে পালিত হয় থার্টি ফার্স্ট নাইট। এ নাইটকে পুঁজি করে বহির্নোঙরে অবস্থানরত বিদেশি জাহাজে কর্মরতরা মদ ব্যবসায় নেমেছেন বলে তথ্য পেয়েছে চট্টগ্রাম নগর গোয়েন্দা পুলিশ।

বুধবার (২৫ ডিসেম্বর) দুপুরে নগরের মনছুরাবাদ কার্যালয়ে ব্রিফিং করে এ বিষয়ে জানান নগর গোয়েন্দা পুলিশের উপ-কমিশনার (বন্দর) এসএম মোস্তাইন হোসেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে নগরের কোতোয়ালী ব্রিজঘাট এলাকায় একটি প্রাইভেট কার তল্লাশি করে ৮০ বোতল বিদেশি মদসহ একজনকে গ্রেফতার করা হয়। পরে তার দেয়া তথ্য মতে হাটহাজারীর কুয়াইশ এলাকায় অপর একটি প্রাইভেট কার থেকে ১২০ বোতল বিদেশি মদ উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, গ্রেফতার মাদক ব্যবসায়ীর নাম মো. জিল্লুর রহমান (৩২)। তিনি বোয়ালখালীর পশ্চিম গোমদণ্ডী এলাকার মো. রফিকের ছেলে।

এসএম মোস্তাইন হোসেন বলেন, ‘থার্টি ফার্স্ট নাইটকে সামনে রেখে এসব মদ/বিয়ার শহরে নিয়ে আসা হচ্ছে। মূলত পারকি বিচ এলাকা থেকে নিয়ে আসা হচ্ছিল এগুলো। বহির্নোঙরে থাকা জাহাজ থেকে তারা এসব মদ সংগ্রহ করেছে বলে প্রাথমিকভাবে জানতে পেরেছি। সাগরে থাকা বিদেশি জাহাজ থেকে কিছু ব্যক্তির মাধ্যমে এসব মদ শহরে নিয়ে আসা হয়।’

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart