1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৩:০১ পূর্বাহ্ন

দুই ব্যবসায়ীকে কুপিয়ে গরু বিক্রির ১৬ লাখ টাকা ছিনতাই

সাভার প্রতিনিধি (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৩ জুলাই, ২০২০
  • ১২৬

সাভারের আশুলিয়ায় গরু বিক্রির টাকা নিয়ে বাড়ি ফেরার পথে দুই ব্যবসায়ীকে কুপিয়ে ও পিটিয়ে প্রায় ১৬ লাখ টাকা ছিনতাই করেছে ছিনতাইকারীরা। বুধবার (২২ জুলাই) রাত সাড়ে ১০টার দিকে আশুলিয়ার খেজুরবাগানের গরুর হাট থেকে ফেরার পথে টঙ্গীবাড়ী এলাকায় এ ঘটনা ঘটে।

ছিনতাইকারীদের হামলায় আহতরা হলেন- ধামরাইয়ের বাথুলি এলাকার মো. শওকত হোসেনের ছেলে হাজী আমজাদ হোসেন ও একই এলাকার আবদুল লতিফ হোসেনের ছেলে মো. আবু সাইদ। এছাড়াও গাড়ির চালককেও পিটিয়ে আহত করেছে ছিনতাইকারীরা।

আহত হাজী আমজাদ হোসেন বলেন, আশুলিয়ার খেজুরবাগান এলাকার গরুর হাটে গরু বিক্রির প্রায় ১৬ লাখ টাকা নিয়ে প্রাইভেটকারযোগে ঢাকার ধামরাইয়ে নিজ বাড়িতে ফিরছিলাম। মহাসড়কে যানজটের কারণে টঙ্গীবাড়ীর ভেতরের সড়ক দিয়ে রওয়া হই। কিছুদূর যেতেই বাঁশ দিয়ে রাস্তা বন্ধ করা দেখে গাড়ি ধামিয়ে দেয় চালক। এ সময় রাস্তার দুই পাশ থেকে ৭-৮ জন ছিনতাইকারীর একটি দল কাছে এসে গাড়ির কাঁচ ভেঙে ফেলে। এ সময় আমার সঙ্গে থাকা গরু ব্যবসায়ী আবু সাইদের বাম হাতে চাপাতি দিয়ে কোপ দিয়ে সাত লাখ ৩০ হাজার টাকা ও আমাকে রড দিয়ে পিটিয়ে আট লাখ ২০ হাজার টাকা ছিনিয়ে নেয় তারা। পরে সাভারের সীমা জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে আসি। বিষয়টি থানায় জানানো হয়েছে বলে তিনি জানান।

সাভারের সীমা জেনারেল হাসপাতালের ব্যবস্থাপক মামুন বলেন, আহত অবস্থায় দুইজন গরু ব্যবসায়ী চিকিৎসা নিতে এসেছিলেন। তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়ি পাঠানো হয়েছে।

আশুলিয়া থানা পুলিশের পরিদর্শক রিজাউল হক দিপু জানান, প্রাথমিকভাবে ছিনতাইয়ের ঘটনা শুনে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। ছিনতাইকারীদের ধরতে অভিযান শুরু হয়েছে।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart