1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০২:৪৭ পূর্বাহ্ন

দেশের বাজারে আসুসের জেনবুক ডুয়ো সিরিজের ল্যাপটপ

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৮ নভেম্বর, ২০১৯
  • ২৫৯

সর্বোচ্চ ৩২ জিবি র‌্যামের ধারণক্ষমতা সম্পন্ন ও সেকেন্ডারি টাচস্ক্রিনের সুবিধা নিয়ে দেশের বাজারে জেনবুক ডুয়ো ও জেনবুক প্রো ডুয়ো সংস্করণ সিরিজের ল্যাপটপ এনেছে আসুস।

বুধবার (২৭ নভেম্বর) বাংলাদেশে আসুসের পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেডের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে জানানো হয়, গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড আসুসের জেনবুক ডুয়ো ও জেনবুক প্রো ডুয়ো সংস্করণের ল্যাপটপ বাজারে নিয়ে এসেছে। সর্বোচ্চ ৩২ জিবি র‌্যামের ধারণক্ষমতা সম্পন্ন এ ল্যাপটপগুলোতে সেকেন্ডারি টাচস্ক্রিনের সুবিধা আছে, যার মাধ্যমে সহজেই মাল্টিটাস্কিং, ছবি আঁকা বা ডিজিটাল আর্টের কাজ করা যাবে।

সর্বোচ্চ দুই লাখ ৮০ হাজার টাকা থেকে এক লাখ পাঁচ হাজারের মধ্যে মোট চারটি সংস্করণে এ ল্যাপটপগুলো পাওয়া যাবে। ইন্টেল কোর আই নাইন, কোর আই সেভেন এবং কোর আই ফাইভ প্রসেসরের এ ল্যাপটপগুলোর স্টোরেজ এক টেরাবাইট হাইস্পিড পিসিআইই এসএসডি সুবিধার অধিকারী বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart