1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ১২:৫৩ পূর্বাহ্ন

দেশের মানুষের প্রত্যাশা পূরণের রাজনীতি করছে জাতীয় পার্টি

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : সোমবার, ৩০ ডিসেম্বর, ২০১৯
  • ১৪৫

জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ (জি এম) কাদের বলেছেন, জাতীয় পার্টি দেশের মানুষের প্রত্যাশা পূরণের রাজনীতি করছে। দেশের মানুষ এখনও জাতীয় পার্টিকে আশা-আকাঙ্ক্ষা পূরণের অন্যতম শক্তি মনে করে।

সোমবার (৩০ ডিসেম্বর) রাজধানীর বনানী জাতীয় পার্টি চেয়ারম্যানের অফিসে জাতীয় মটর শ্রমিক পার্টির নেতারা পার্টির নব-নির্বাচিত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এবং মহাসচিব মসিউর রহমান রাঙ্গাঁকে ফুলের শুভেচ্ছা জানান। এ সময় জাতীয় পার্টি চেয়ারম্যান উপস্থিত নেতাকর্মীদের শুভেচ্ছা গ্রহণ করে সংক্ষিপ্ত বক্তব্যে এসব কথা বলেন।

তিনি বলেন, দেশের মানুষ বিশ্বাস করে পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের শাসনামলে দেশের মানুষ ভালো ছিলেন। পল্লীবন্ধুর শাসনামলে দেশে মানুষের জীবনের নিরাপত্তা ছিল, ব্যবসা-বাণিজ্যের পরিবেশ ছিল। দুর্নীতি, সন্ত্রাস ও মাদকের বিস্তার ছিল না। তাই দেশের মানুষ এখনও বিশ্বাস করে জাতীয় পার্টিই দেশ ও দেশের মানুষের কল্যাণে অন্যতম শক্তি।

দলকে আরও শক্তিশালী করতে এ সময় নেতাকর্মীদের নির্দেশনা দেন জাতীয় পার্টির চেয়ারম্যান।

জাতীয় পার্টি মহাসচিব ও বিরোধীদলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গাঁ বলেন, জাতীয় পার্টি এখন অনেক বেশি ঐক্যবদ্ধ এবং শক্তিশালী। জাতীয় পার্টি মানুষের আস্থা অর্জন করে পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের নতুন বাংলাদেশ গড়তে কাজ করছে।

জাতীয় মটর শ্রমিক পার্টির সভাপতি মোস্তাকুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে জাতীয় পার্টির কো-চেয়ারম্যান এবিএম রুহুল আমিন হাওলাদার, জিয়া উদ্দিন আহমেদ বাবলু, মুজিবুল হক চুন্নু এমপি, সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, জাতীয় পার্টির নেতা গোলাম কিবরিয়া টিপু, সুনীল শুভ রায়, এস এম ফয়সল চিশতী, শফিকুল ইসলাম সেন্টু, ব্যারিস্টার দিলারা খন্দকার, অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়া, লিয়াকত হোসেন খোকা এমপি, নাজমা আক্তার এমপি, আহসান আদেলুর রহমান এমপি, এস এম ইয়াসির, সুলতান মাহমুদ, এম এ রাজ্জাক খান প্রমুখ উপস্থিত ছিলেন।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart