1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০৪:১৮ পূর্বাহ্ন

ধানের শীষের প্রচারণায় খালেদা জিয়া!

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : শুক্রবার, ২৪ জানুয়ারী, ২০২০
  • ৩০১

রাজধানীর পুরান ঢাকার ফরিদাবাদ এলাকায় বিএনপির মনোনীত মেয়র প্রার্থীর পক্ষে গণসংযোগে খালেদা জিয়া সেজে অংশ নিয়েছে এক শিশু। তার নাম দিয়াফা আক্তার। সে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে ৪৬ নম্বর ওয়ার্ডের বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী মোহাম্মদ ফারুকের ভাগ্নি।

শুক্রবার (২৪ জানুয়ারি) বিকেল তিনটায় ফরিদাবাদ মাদরাসা থেকে গণসংযোগ শুরু হলে দিয়াফা এতে অংশ নেয়।

শুক্রবার জুমার নামাজের পর ফরিদাবাদ মাদরাসা থেকে গণসংযোগ শুরু করেন বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী ইশরাক হোসেন। এসময় গণসংযোগে অংশ নেওয়া সবার দৃষ্টি কাড়ে খালেদা জিয়ার সাজে সাজা দিয়াফা। উৎসুক মানুষকে দিয়াফার সঙ্গে ছবি তুলতে দেখা যায়। এসময় দিয়াফা কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মতো সবাইকে হাত নেড়ে অভিনন্দন জানায়।

এ বিষয়ে জানতে চাইলে দিয়াফার বাবা ইদ্রিস আলী বাংলা২৪ বিডি নিউজকে বলেন, আত্মীয়-স্বজন সবাই বলছে দিয়াফা দেখতে নাকি দেশনেত্রী খালেদা জিয়ার মতো। তাই মানুষকে ধানের শীষে ভোট দেওয়ার জন্য আকৃষ্ট করার জন্য দিয়াফাকে কারাবন্দি দেশনেত্রী খালেদা জিয়ার মতো সাজিয়ে গণসংযোগে এনেছি।

দিয়াফার সঙ্গে ছবি তোলার সময় ঢাকা মহানগর দক্ষিণ শ্রমিক দলের সাধারণ সম্পাদক মাহবুব আলম বাদল বাংলা২৪ বিডি নিউজকে বলেন, দেশনেত্রী খালেদা জিয়াকে অন্যায়ভাবে দীর্ঘদিন ধরে এই ফ্যাসিস্ট সরকার মিথ্যা মামলা দিয়ে কারাগারে বন্দি করে রেখেছে। সরকার চেয়েছিল দেশনেত্রী খালেদা জিয়াকে কারাগারে বন্দি রাখার মাধ্যমে জনগণ থেকে তাকে বিচ্ছিন্ন করে ফেলবে। কিন্তু সরকারের সেই অপচেষ্টা ব্যর্থ হয়েছে।

গণসংযোগে অংশ নেওয়া দশম শ্রেণির ছাত্রী ও দিয়াফার খালা আয়েশা সিদ্দিকা বাংলা২৪ বিডি নিউজকে বলেন, আমরা খালেদা জিয়াকে ভালোবাসি। তাই আমার ভাগ্নি দিয়াফাকে খালেদা জিয়ার সাজে সাজিয়ে ধানের শীষে ভোট চাইতে নেমেছি।

আগামী ১ ফেব্রুয়ারি ঢাকা উত্তর সিটি করপোরেশন এবং ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচন অনুষ্ঠিত হবে।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart