1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৬:৫৪ অপরাহ্ন

নতুন বছর উদযাপনে গিয়েই ৩ বোনের মৃত্যু, শোকে পাগলপ্রায় মা

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : রবিবার, ৩ জানুয়ারী, ২০২১
  • ২০৫
নতুন বছর উদযাপনে গিয়েই ৩ বোনের মৃত্যু, শোকে পাগলপ্রায় মা

নতুন বছর ২০২১ উদযাপন করতে গিয়েই সড়ক দুর্ঘটনায় তিনবোনসহ চারজন নিহত হন। শুক্রবার বিকেলে ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদী ও ভৈরবের সীমান্তবর্তী এলাকা দরিকান্দি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন ঢাকা বেইজিং ডাইং অ্যান্ড উইভিং ইন্ডাস্ট্রিজের জেনারেল ম্যানেজার নোয়াব আলী, নরসিংদীর পলাশ উপজেলার চলনা গ্রামের সমাজকল্যাণ কর্মকর্তা খায়রুন্নাহার, তার ছোটবোন তিষাও কামনা। তাদের মরদেহ প্রাইভেটকারের স্টিয়ারিংয়ের সাইড কেটে বের করা হয়েছে এবং আহত লুনা বেগমকে মুমূর্ষু অবস্থায় ঢাকায় প্রেরণ করা হয়েছে।

অপরদিকে সড়ক দুর্ঘটনায় তিন মেয়েকে হারিয়ে শোকে পাগলপ্রায় মা হোসনে আরা। পুরো পরিবারে চলছে শোকের মাতম। সমবেদনা জানাতে ছুটে আসেন আত্মীয়স্বজন।

শনিবার সকালে তিন বোনের লাশ বাড়িতে পৌঁছালে এক হৃদয়বিদারক দৃশ্যের সৃষ্টি হয়। শোকে স্তব্ধ হয়ে পড়ে পুরো গ্রামবাসী। দুপুরে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাদের দাফন করা হয়।

তাদের স্বজনরা জানান, তিন মেয়ে ও দুই ছেলে রেখে মারা যান তাদের পিতা আশাদুজ্জামান বেনু মিয়া। এরপর পরিবারের হাল ধরেন বড় ছেলে আপেল। তিনিও কাজ করতে গিয়ে ছাদ থেকে পড়ে গিয়ে মারা যান। তাদের অন্য ভাইটি প্রতিবন্ধী। এরপর ছোট ছেলেমেয়েদের নিয়ে বিপাকে পড়েন তাদের মা। এক সময় ব্র্যাকের স্বেচ্ছাসেবী হিসেবে কাজ শুরু করেন মা হোসনেয়ারা বেগম। পরে মায়ের স্থলাভিত্তিক হন বড় মেয়ে খায়রুন।

সর্বশেষ তিন-চার মাস আগে স্বাস্থ্যসেবী হিসেবে কাজ শুরু করেন খায়রুন। অভাবের সংসারে একমাত্র উপার্জনক্ষমও ছিলেন খাইরুন নাহার। মেঝ বোন কামনাও কিছুদিন আগে লেখাপড়া শেষ করে চাকরির চেষ্টা করছিলেন। সবার ছোট জামিয়া বেগম তৃশা অনার্স প্রথমবর্ষের ছাত্রী ছিলেন।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart