1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০১:১৩ পূর্বাহ্ন

নতুন বছর শুরু করবেন আমদানি হয়ে আসা জয়া

ডেস্ক রিপোর্ট (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : রবিবার, ২২ ডিসেম্বর, ২০১৯
  • ১৮২

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। তার সিনেমা আমদানি করে নতুন বছর শুরু হতে যাচ্ছে ঢালিউডে। এমনটাই নিশ্চিত করেছেন আমদানিকারক প্রতিষ্ঠান অ্যাকশন কাট এন্টারটেনমেন্টের কর্ণধার অনন্য মামুন।

তিনি জানান, কলকাতার নতুন সিনেমা ‘রবিবার’ আমদানি করা হবে। এটি ৩ জানুয়ারি মুক্তি পাবে। এই সিনেমা দিয়ে কলকাতার জনপ্রিয় নায়ক প্রসেনজিতের সঙ্গে প্রথমবারের মতো জুটি বেঁধেছেন জয়া। এটি পরিচালনা করেছেন অতনু ঘোষ। সিনেমাটি পশ্চিমবঙ্গ সিনেমা হলে আগামী ২৭ ডিসেম্বর মুক্তি পাবে। সব ঠিক থাকলে আগামী ৩ জানুয়ারি বাংলাদেশেও মুক্তি পেতে যাচ্ছে জয়ার ‘রবিবার’।

অনন্য মামুন বলেন, গেল ১৯ ডিসেম্বর আমরা সিনেমাটি বাংলাদেশে মুক্তির অনুমতি পেয়েছি। চলতি সপ্তাহে ‘রবিবার’ সিনেমাটি সেন্সরে জমা পড়তে পারে।

সম্পর্কের গল্প নিয়ে আবেগ ও থ্রিলার মিলিয়ে তৈরি হয়েছে ‘রবিবার’। যেখানে দেখা যাবে জয়া-প্রসেনজিতের একটা সম্পর্ক ছিল। কিন্তু সেটা ভেঙে যায়। আর একত্রে হন না তারা। হঠাৎ একদিন রবিবারে তাদের দেখা হয়। ঘটতে থাকে অনুভূতির নানা ঘটনা।

সিনেমাটিতে প্রসেনজিৎ অভিনয় করছেন অসীমাভর চরিত্রে, আর জয়ার চরিত্রের নাম সায়নী। সিনেমাটি প্রযোজনা করেছে সংস্থা ইকো এন্টারটেইনমেন্ট।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart