1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ০৩:৩১ অপরাহ্ন

নারায়ণগঞ্জে আগুনে দগ্ধ হয়ে একইন পরিবারের ৪ জনের মৃত্যু

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : শনিবার, ২৩ জানুয়ারী, ২০২১
  • ১৮৯
নারায়ণগঞ্জে আগুনে দগ্ধ হয়ে একইন পরিবারের ৪ জনের মৃত্যু
নারায়ণগঞ্জের রূপগ‌ঞ্জে বৈদ্যুতিক তার ছিড়ে বসত ঘর পুড়ে ঘটনাস্থলে একই পরিবারের ৪ জন নিহত হয়েছেন। এরমধ্যে ৩ জন ঘটনাস্থলে ও ১ জন‌কে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নেয়ার পথে মারা যায়।
নিহতরা হলো- বাড়ির মালিক মাছুম মিয়া, তার স্ত্রী সীমা ও তাদের ২ প্রতিবন্ধী শিশু সন্তান। মর্মান্তিক এ ঘটনাটি ঘটেছে শুক্রবার (২২ জানুয়ারি) রাত পৌনে ৯ টার দিকে  উপজেলার পূর্বাচল উপশহ‌রের ১১ নম্বর সেক্টর কুমারটেক গ্রামে। ডেসকো ও পবিস-২ এর ১১ হাজার ভোল্টের দুইটি বৈদ্যুতিক তার ছিড়ে  পড়ায়এ দুর্ঘটনা ঘটে।
পূর্বাচল মাল্টিপারপাস ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার উদ্দীপন ভক্ত জানান, রাত পৌনে ৯ টার দিকে পূর্বাচল মাল্টিপারপাস ফায়ার স্টেশনের সন্নিকটে কুমারটেক এলাকায় ডেসকোর তার নারায়ণগঞ্জ পল্লি বিদ্যুতের ১১ হাজার ভোল্টের লাইনের উপর ছিড়ে পড়লে আগুনের সূত্রপাত হয়।  এ সময় ওই লাইনের  নিচে বসবাস করা মাছুম মিয়ার ঘরের চালায় তার পড়ে আগুন লেগে মুহুর্তেই পূড়ে যায়। এসময় ঘরে থাকা বাড়ির মালিক মাছুম মিয়া ও তার ২ প্রতিবন্ধী শিশু সন্তানসহ ৩ জন ঘটনাস্থলেই  নিহত হয়। খবর পেয়ে  ঘটনাস্থলে পৌছে পূর্বাচল ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট কাজ করে ২০ মিনিটের মধ্যে আগুন নেভাতে সক্ষম হয়। এ সময় ঘর থেকে মাছুমের স্ত্রী  সীমাকে গুরুতর দগ্ধ অবস্থায় উদ্ধার করে ফায়ার সার্ভিস৷ পরে ফায়ার সার্ভিস ও  স্থানীয়রা তাকে হাসপাতালে নেয়ার প‌থে সে মারা যায়।
রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদের জানান, বৈদ্যুতিক তার ছিড়ে বসত ঘরে আগুনে ঘটনাস্থলেই বাড়ির মালিক মাছুম মিয়া ও তাদের ২ প্রতিবন্ধী শিশু সন্তানের মৃত্যু হয়। হাসপাতালে নেয়ার পথে মাছুমের স্ত্রীও মারা যান।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart