1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০৩:৩০ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জে ট্রেনের ছাদ থেকে পড়ে যুবক নিহত

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : রবিবার, ১২ জানুয়ারী, ২০২০
  • ২৮৮
প্রতীকি ছবি

নারায়ণগঞ্জ শহরের উকিলপাড়া এলাকায় ঢাকা-নারায়ণগঞ্জ ট্রেনের ছাদ থেকে পড়ে মধ্যবয়সী এক অজ্ঞাত যুবকের মৃত্যু হয়েছে। রোববার (১২ জানুয়ারি) রাত আটটার দিকে ঢাকা-নারায়ণগঞ্জ ট্রেন লাইনের উকিলপাড়া-গলাচিপাড়ার মাঝামাঝি স্থানে এ দূর্ঘটনা ঘটে।

স্থানীয় লোকজন জানান, রাতে শহরের উকিলপাড়া-গলাচিপাড়ার মাঝামাঝি স্থানে ট্রেনটি পৌঁছলে ছাদ থেকে পড়ে গিয়ে অজ্ঞাতনামা ওই যুবকের মৃত্যু হয়। স্থানীয় লোকজন রেললাইনের পাশে লাশ পড়ে থাকতে দেখে জিআরপি পুলিশকে খবর দেয়। নিহতের বয়স আনুমানিক ত্রিশ থেকে চল্লিশের মতো হবে।

এ ব্যাপারে রেলওয়ে পুলিশের (জিআরপি) নারায়ণগঞ্জ স্টেশন ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) মো. আলী আকবর জানান, আমরা খবরটি পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হচ্ছে।

নারায়ণগঞ্জ কালিরবাজার রেল স্টেশন মাস্টার গোলাম মোস্তফা বিষয়টি স্বীকার করে সময় নিউজকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে জিআরপি পুলিশ পাঠিয়েছি। পুলিশ এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেবে।

তিনি আরো বলেন, দূর্ঘটনায় ওই যুবকের দেহ ট্রেন লাইনে পড়ে বিচ্ছিন্ন হয়ে গেছে। তার পরিচয় এখনো জানা যায় নি। আমরা সদর থানা পুলিশ ও আমাদের উর্ধতন কর্তৃপক্ষসহ সবখানে খবর জানিয়ে দিয়েছি। পাশাপাশি নিহতের পরিচয় জানার চেষ্টা করছি।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart